লক্ষ্মীপুর-২

নৌকার প্রার্থীকে রাজাকার বলায় স্বতন্ত্র প্রার্থী সেলিনাকে নোটিশ

​​​​​​​রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২৪, ১২:০১

লক্ষ্মীপুর- (রায়পুর-সদর আংশিক) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নকে রাজাকার পরিবারের সদস্য বলে মন্তব্য করায় ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

লক্ষ্মীপুর- আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটি এবং লক্ষ্মীপুর যুগ্ম জেলা দায়রা জজ ১ম আদালতের বিচারক ফারহানা ভুঁইয়া নির্দেশনা দেন। শুক্রবারের ( জানুয়ারি) মধ্যে তাকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

বুধবার ( জানুয়ারি) নোটিশ পাঠানো হয়েছে। বৃহস্পতিবার ( জানুয়ারি) আদালত সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নোটিশে উল্লেখ করা হয়, আপনি সেলিনা ইসলাম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-, আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী। গত ২৯ ডিসেম্বর প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী নুর উদ্দিন চৌধুরী নয়নকেরাজাকার পরিবারেরসদস্য বলে মন্তব্য করেছেন।

এমতাবস্থায়, নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে কেন নির্বাচন কমিশনে প্রতিবেদন প্রেরণ করা হবে না মর্মে জানুয়ারির মধ্যে কারণ দর্শানোর জন্য নির্দেশ দেওয়া হলো।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর রায়পুরের মীরগঞ্জ এলাকায় নৌকার সমর্থকরা ঈগল প্রতীকের প্রচারণা ভন্ডুল করে দেয় বলে অভিযোগ করেন সেলিনা ইসলাম। এসময় গণমাধ্যমকে দেওয়া বক্তব্যে নুর উদ্দিন চৌধুরী নয়নকে উদ্দেশ্য করে সেলিনা ইসলাম বলেন, '‘মানুষ বলাবলি করছে, ওনারা বংশগতভাবে রাজাকার ফ্যামিলি থেকে এসেছেন। সবাই বলাবলি করে, আমি এলাকার বউ। আমি তো জানি না।

তিনি বলেন, নয়নের চৌদ্দগোষ্ঠী নাকি রাজাকার ফ্যামিলি। এরকম মানুষ কীভাবে একটা দলে (আওয়ামী লীগ) কাজ করতে পারে? বঙ্গবন্ধুর দল পবিত্র দল, রক্তের বিনিময়ে দল পেয়েছি। আমার মনে হয়, দলে রকম মানুষ থাকা উচিত না।

(ঢাকাটাইমস/০৫জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :