ভৈরবে মহিলা ভোটারের উপস্থিতি বেশি, ভোট দিলেন পাপন 

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৪, ১২:৪৩

ভৈরবে ভোটকেন্দ্রে মহিলা ভোটারের উপস্থিতি বেশি। সরেজমিনে গিয়ে দেখা যায়, ভৈরব পৌর শহরের ভৈরব এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে সারি বন্ধভাবে লাইনে দাঁড়িয়ে শত শত মহিলা ও পুরুষ ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।

অপরদিকে বেলা ১১টার দিকে ভৈরব-কুলিয়ারচর আসনে আওয়ামী লীগের প্রার্থী নাজমুল হাসান পাপন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে নিজের ভোট প্রদান করেন।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ভৈরব-কুলিয়ারচরে সকল ভোটকেন্দ্রে সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে ভোটারা ভোট দিচ্ছেন। আমার ধারণা আমাদের এলাকার লোকজন এখনও আমাকে অনেক ভালোবাসে। জনগণ বিপুল ভোটে আমাকে জয়ী করবেন।

ভৈরব কেবি সরকারি হাই স্কুল ভোট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. সালাউদ্দিন কাওছার আফছার জানান, সকাল থেকে সুষ্টু পরিবেশে কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে শুরুর দিকে ভোটার উপস্থিত কম ছিলো তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সকল কেন্দ্রে ভোটারের সংখ্যা বাড়ছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ভৈরব-কুলিয়ারচরে দুই উপজেলায় ১৪২টি কেন্দ্রের মধ্যে ভৈরবে ৮৬ টি ও কুলিয়ারচরে রয়েছে ৫৬টি ভোট কেন্দ্র। ভোটার সংখ্যা রয়েছে ৩ লাখ ৯৮ হাজার ৩১৯ জন। তার মধ্যে ভৈরবে ২ লাখ ৩৯ হাজার ৫৮ জন ও কুলিয়ারচরে ১ লাখ ৫৯ হাজার ২৬১জন ভোটার রয়েছেন। এ দিকে এ নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ২ জন পুলিশ ১২ জন আনসার নিরাপত্তায় থাকবেন। টহলে থাকবে ৩ প্লাটুন সেনাবাহিনী, ৩ প্লাটুন বিজিবি, ১ প্লাটুন র‍্যাব সদস্যরা। এছাড়াও ৫টি স্টাইকিং ফোর্স ও ৬টি মোবাইল টিম থাকেবে। তাদের সঙ্গে যুক্ত থাকবেন ২ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উল্লেখ্য, এ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে সংসদ নির্বাচনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে নুরুল কাদের সোহেল, ইসলামী ফ্রন্টের মোমবাতি প্রতীকে হাজী রুবেল হোসেন, সাংস্কৃতিক মুক্তি জোট ছড়ি প্রতীকে আয়ুব হোসন, বাংলাদেশ সুপ্রীম পার্টির প্রার্থী একতারা প্রতীকে হেলাল উদ্দিন বাচ্চু, এনপিপির প্রার্থী আম প্রতীকে তারেক মো. শহীদুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কা নিয়ে আবদুল সাত্তার খোকন লড়ছেন।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :