যশোরে ৬ আসনের ৪টি নৌকা, ২টিতে স্বতন্ত্র জয়ী

যশোর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২৪, ১৩:২৬ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৪, ১২:২৫

যশোরের ৬টি আসনের চুড়ান্ত বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। রবিবার রাতে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবরাউল হাছান মজুমদার এ ফলাফল ঘোষণা করেন। এর মধ্যে ৪টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও ২টিতে স্বতন্ত্র প্রার্থীকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী যশোর- আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীন লাখ হাজার ৪৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আশরাফুল আলম লিটন। তিনি পেয়েছেন ১৯ হাজার ৪৭৭ ভোট।

যশোর- আসনে আওয়ামী লীগ মনোনীত ডা. তৌহিদুজ্জামান তুহিন লাখ হাজার ৩৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ট্রাক প্রতীকের অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির। তিনি পেয়েছেন ৭৫ হাজার ৮৮২ ভোট।

যশোর- আসনে নৌকা প্রতীকের প্রার্থী কাজী নাবিল আহমেদ লাখ ২১ হাজার ৮৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঈগল প্রতীকের মোহিত কুমার নাথ। তিনি পেয়েছেন ৬৪ হাজার ৭১০ ভোট।

যশোর- আসনে নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুল ৬৪ হাজার ৮৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন লাঙ্গল প্রতীকের জহিরুল হক জহির। তিনি পেয়েছেন হাজার ৯৯১ ভোট।

যশোর- আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলী ৭৬ হাজার ২০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা মার্কার স্বপন ভট্টাচার্য্য। তিনি পেয়েছেন ৭১ হাজার ৩৯৬ ভোট।

যশোর- আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আজিজুল ইসলাম ৪৮ হাজার ৯৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা প্রতীকের শাহিন চাকলাদার। তিনি পেয়েছেন ৩৯ হাজার ২৬৯ ভোট।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :