সুনামগঞ্জে ৫টি আসনের ৪টি আ.লীগ, ১টিতে স্বতন্ত্র জয়ী

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২৪, ১৪:০৯

সুনামগঞ্জের পাঁচটি আসনের চারটিতে নৌকা একটিতে স্বতন্ত্রের ব্যানারে আওয়ামী লীগ নেতাই নির্বাচিত হয়েছে।

রবিবার রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. রাশেদ ইকবাল চৌধুরী।

ঘোষিত ফলাফল অনুযায়ী সুনামগঞ্জ- আসনে ১ লাখ ১৭১ ভোট পেয়ে বিজয় হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট রনজিত সরকার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত মোয়াজ্জেম হোসেন রতন। তিনি পেয়েছেন ৪৬ হাজার ৭৪৭ ভোট।

সুনামগঞ্জ- আসনে ৬৭ হাজার হাজার ৭৭৫ ভোট পেয়ে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তের পত্মী . জয়া সেনগুপ্তা নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী ও পুলিশ

মহাপরিদর্শকের (আইজিপি) ছোট ভাই চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। তিনি পেয়েছেন ৫৮ হাজার ৬৭২ ভোট।

সুনামগঞ্জ- আসনে ১ লাখ ২৬ হাজার ৯৯৫ ভোট পেয়ে আওয়ামী লীগের প্রার্থী পরকিল্পনামন্ত্রী এম মান্নান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন তৃণমুল বিএনপির প্রার্থী অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী। তিনি পেয়েছেন হাজার ভোট।

সুনামগঞ্জ-৪ আসনে ৯১ হাজার ৩৫২ ভোট পেয়ে আওয়ামী লীগের প্রার্থী . মোহাম্মদ সাদিক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট পীর ফজলুর রহমান। তিনি পেয়েছেন ৩১ হাজার ৭১৮ ভোট।

সুনামগঞ্জ- আসনে লাখ ১৯ হাজার ৪০৩ পেয়ে আওয়ামী লীগের প্রার্থী মুহিবুর রহমান মানিক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমদ চৌধুরী। তিনি পেয়েছেন ৯১ হাজার ৮৮৮ ভোট।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/প্রতিনিধি/পিএস)।

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :