এলাকায় শান্তি প্রতিষ্ঠা করা আমার প্রথম কাজ: এমপি লাবু চৌধুরী

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৪, ২২:৪৪

নিজ নির্বাচনি এলাকা থেকে গাড়িবহর নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধি সৌধে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী।

সোমবার দুপুরে ফরিদপুরের সালথা-নগরকান্দা উপজেলার হাজারো নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এ সময় ১৫ আগস্ট ঘাতকের বুলেটে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে শাহদাব আকবর লাবু চৌধুরী সাংবাদিকদের বলেন, এলাকায় শান্তি প্রতিষ্ঠা করা আমার প্রথম কাজ। ফরিদপুর-২ আসনে কোনো সন্ত্রাসী কার্যকালাপ চলতে দেওয়ার হবে না। কোনো ধরনের কাইজ্যা-মারামারি করতে দেওয়া হবে না। এসবের বিরুদ্ধে আমার কঠোর অবস্থান থাকবে। পাশাপাশি এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। বিশেষ করে যুবক ও নারীদের বেকারত্ব দূর করতে সক্রিয়ভাবে কাজ করবো।

লাবু চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, পৌর মেয়র নিমাই চন্দ্র সরকার, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চৌধুরী মারুফ হোসেন বকুল, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, গিয়াস উদ্দিন গিয়াস, ইউপি কামরুজ্জামান সাহেব ফকির, মোস্তফা খান, ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, যুবলীগ নেতা সায়েম হোসেন টিটন ও খোরশেদ খানসহ হাজারো নেতাকর্মী।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :