সালমান এফ রহমানের সঙ্গে রাজ্জাক খান রাজের শুভেচ্ছা বিনিময়

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২৪, ১৮:৩২

চুয়াডাঙ্গা-১ আসনের জনপ্রিয় সমাজসেবক ও বিশিষ্ট শিল্পপতি মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য এম রাজ্জাক খান রাজ সিআইপি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন।

সম্প্রতি তিনি বিশিষ্ট শিল্পপতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসনের নির্বাচিত সংসদ সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বৃহত্তম শিল্পগোষ্ঠী বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান, অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সাবেক সভাপতি সালমান ফজলুর রহমান এমপির সঙ্গে রাজধানীর ঢাকাস্থ অফিসে সৌজন্য সাক্ষাৎ, শুভেচ্ছা, কুশলাদি ও মতবিনিময় করেন।

এ সময় দুজন আনন্দিত ও উচ্ছ্বাসিত হন এবং আগামীতে শিল্পাঙ্গন ও দেশের সকল ক্ষেত্রে বেকার ও অবহেলিত জনগোষ্ঠীকে প্রাধান্য দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় সালমান এফ রহমান রাজ্জাক খান রাজ সিআইপির মাধ্যমে চুয়াডাঙ্গার সকল স্তরের নেতাকর্মী ও জনসাধারণের প্রতি শুভেচ্ছা ও সালাম জানান।

বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার, আর আমাদের প্রধানমন্ত্রীর স্বপ্ন স্মার্ট সোনার বাংলা গড়া। আমরা সবাই প্রধানমন্ত্রীর এই স্বপ্ন বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতা করব।

এ সময় রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, সালমান এফ রহমান একজন সফল মানুষ তিনি অর্থনীতি, শিল্পাঙ্গন ও দেশের মানুষের জন্য যে পরিশ্রম করেছেন তার এ অবদান অনস্বীকার্য, তার এই পরিশ্রম ও উন্নয়নের ধারা অব্যাহত থাকলে দেশের সকল ক্ষেত্র হবে উন্নত স্মার্ট আধুনিক। আগামী দিনে একসাথে এক প্লাটফর্মে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গড়ব অশিক্ষার অন্ধকারমুক্ত ও দুর্নীতি অনিয়ম মুক্ত, বেকারত্ব দারিদ্র্যমুক্ত।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

কার্ডহোল্ডারদের জন্য গ্রীনপিন সেবা চালু করলো এনসিসি ব্যাংক 

অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর 

ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

জনতা ব্যাংকের নতুন ডিএমডি মো. ফয়েজ আলম

‘গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২৩’ পেল ওয়ালটন

আগামী অর্থবছরের বাজেটের আকার কমানোর পরামর্শ আইএমএফের

তাপপ্রবাহ: ২ হাজার শ্রমজীবীকে সোনালী ব্যাংকের ছাতা উপহার

রংপুরে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখাসমূহের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :