পাওনা টাকা চাওয়ায় এসিড নিক্ষেপ, রক্ষা পায়নি দেড় বছরের শিশুও

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪, ১৪:৪৭ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৪, ১৪:০৯

সাত বছর আগে হাওলাত নেওয়া এক লাখ টাকা ফেরত চাওয়ায় বরিশাল সদরে দেনাদারের ছোড়া এসিডে পুড়তে হয়েছে পাওনাদার রিয়াজ হাওলাদার ও তার স্ত্রী খাদিজাকে। এ সময় এসিড থেকে রক্ষা পায়নি তাদের দেড় বছর বয়সি সন্তান জান্নাতীও।

শুক্রবার রাত ৯টায় সদর উপজেলার চর নেহালগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। রিয়াজ হাওলাদার ওই গ্রামের রশিদ হাওলাদারের ছেলে।

বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রিয়াজ হাওলাদার বলেন, তার চাচা খালেক হাওলাদারের ছেলে ফিরোজ ও মিরাজ কয়েক বছর আগে ট্রলার কেনার জন্য আমার কাছ থেকে এক লাখ টাকা নিয়েছে। দীর্ঘদিন ধরে সেই টাকা ফেরত চাইলে তারা টাকা না দিয়ে হুমকি ধামকি দিয়ে আসছিল।

তিনি বলেন, শুক্রবার রাতে আমি স্ত্রী ও শিশু সন্তান জান্নাতীসহ বিছানায় শোয়া ছিলাম। এসময় ফিরোজ, মিরাজ, নিজাম ও নাসির জানালা দিয়ে আমাদেরকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। তাদের ছোড়া এসিডে ঝলসে যায় আমার স্ত্রী খাদিজা ও আমার শিশু সন্তান জান্নাতী। আমার শরীরেরও কিছু অংশও পুড়ে গেছে।

তিনি বলেন, বিরোধ থাকলে আমার সঙ্গে আছে। আমার শিশু সন্তানটির কি দোষ। তার গায়ে কেন এসিড নিক্ষেপ করা হলো। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, চর নেহালগঞ্জ গ্রামে একটি এসিড নিক্ষেপের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগীদের সঙ্গেও কথা বলেছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :