সোনারগাঁয়ে আল আমিন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে আল আমিন নামে সৌদি ফেরত প্রবাসী যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক সুজনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শম্ভুপুরা ইউনিয়নের কয়েক হাজার নারী পুরুষ।

শুক্রবার বিকালে মঙ্গলেরগাঁও থেকে শম্ভুপুরাগামী সড়কের ভিটিকান্দি এলাকায় অবস্থান নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন শম্ভুপুরা ইউনিয়নবাসী। মানববন্ধনে খুনির দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বক্তব্য দেন সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরজাহান বেগম।

এসময় আরো উপস্থিত ছিলেন- এম এইচ বুলবুল আহাম্মেদ, মো. ইলিয়াস, জহির মাস্টার, মোস্তফা মিয়া, ইব্রাহীম মিয়া, জিয়াউল হক, মহিন উদ্দিন, রাহাত, রাকিব হোসেন, ফয়সাল আহাম্মেদ, হিমেল, আবু সাঈদ, সিফাত, বাবুল হোসেন, মো. শুভ, মোহাম্মদ আলী ও সজীব হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে ঘুরার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে আল আমিনকে হত্যা করে তারই আপন চাচাতো ভাই ঘাতক সুজন। পরের দিন শুক্রবার দুপুরে কুমিল্লা জেলার মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার একটি নির্জন বালুমহল থেকে আল আমিনের লাশ উদ্ধার করে পুলিশ। হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে ঘাতক সুজনকে তার নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ। নিহত আল আমিন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

(ঢাকা টাইমস/০২ফেব্রুয়ারি/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :