রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে আজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৭

সাপ্তাহিক ছুটির দিনে পরিবার-পরিজন নিয়ে কেনাকাটা করতে অথবা নগর জীবন থেকে একটু স্বস্তি পেতে অনেকেই বাইরে ঘুরতে বের হন। তবে বাসা থেকে বের হওয়ার আগে জেনে নিন শুক্রবার রাজধানীর কোন কোন এলাকার দোকানপাট, মার্কেট ও বন্ধ দর্শনীয় স্থান বন্ধ থাকবে।

যেসব মার্কেট বন্ধ থাকবে আজ:

আজ রাজধানীর আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, চক বাজার, বাবু বাজার, নয়া বাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাঁটরা, বড় কাঁটারা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন, ফুলবাড়িয়া মার্কেট ও সান্দ্রা সুপার মার্কেট বন্ধ থাকবে। শুক্রবার এসব মার্কেটগুলোর সাপ্তাহিক ছুটির দিন।

যেসব দর্শনীয় স্থান বন্ধ থাকবে:

বিজয় সরণিতে অবস্থিত সামরিক জাদুঘর প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকলেও বৃহস্পতি ও শুক্রবার এটি বন্ধ থাকে। সেই হিসেবে আজও বন্ধ থাকছে এই সামরিক জাদুঘর। আগারগাঁওয়ের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরও প্রতি সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার বন্ধ থাকে। শনি থেকে বুধবার এই পাঁচদিন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে এসব দর্শনীয় স্থান।

(ঢাকাটাইমস/০৯ফেব্রুয়ারি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :