রাজধানীতে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৯

দ্রব্যমূল্য বৃদ্ধি, খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার আহবান জানিয়ে রাজধানীতে লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার কাকরাইল, নয়াপল্টন ও ফকিরাপুল এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা পথচারী, বিপণীবিতান ও ভ্রাম্যমাণ দোকানপাটে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ লিফলেট বিতরণ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহবায়ক শেখ খালিদ হাসান জ্যাকি ও সদস্য সচিব মোহাম্মদ আল আমিনের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ, যুগ্ম আহবায়ক রশিদ উল ইসলাম তানজিম, যুগ্ম আহবায়ক নাফিউর রহমান পাবেল, কলাবাগান থানা ছাত্রদলের আহবায়ক ওবাইদুল ইসলাম সৈকত, রমনা থানা ছাত্রদলের আহবায়ক জুয়েল শিকদার, সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রদলের আহবায়ক সোহেল আহমেদ সানি, রমনা থানা ছাত্রদলের সদস্য সচিব বায়জিদ আহমেদ রাজু, ধানমন্ডি থানা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব ফারুকউজ্জামান জুয়েল, কলাবাগান থানা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব পারভেজ আহমেদ সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহবায়ক শেখ খালিদ হাসান জ্যাকি তার বক্তব্যে বলেন, সরকার পুরো দেশকে সন্ত্রাসী রাজত্বে পরিণত করেছে। সরকারদলীয় ক্যাডাররা আজ শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রতিটি সেক্টরে রাম রাজত্ব কায়েম করেছে। বাজার সিন্ডিকেট করে সাধারণ মানুষকে আজ অসহায় করে তুলেছে। তাদের অত্যাচার থেকে কোনো শ্রেণির মানুষ রক্ষা পাচ্ছে না। সাধারণ মানুষ এই জালিম শাহী সরকার থেকে উদ্ধার করতে হলে প্রয়োজন জাতীয় ঐক্য।

ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/জেবি/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :