যশোরে টগর হত্যাকাণ্ড, অভিযুক্তের বসতঘরে অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩১

যশোরে টগর হত্যাকাণ্ডের অভিযুক্ত আয়ানের বসতঘরে অগ্নিসংযোগ করেছে নিহতের স্বজনরা। ঘটনায় আয়ানের বসতঘরসহ ৬টি ঘর ভস্মীভূত হয়েছে।

শনিবার রাত ১২টার দিকে শহরের বারান্দীপাড়া মাঠপাড়ায় অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

নিহত টগর শহরের বারান্দীপাড়া বটতলা এলাকার মনি হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ফেব্রুয়ারি গভীর রাতে ওই এলাকার আয়ান, মিলন শাহিনের নেতৃত্বে থেকে জনের একদল চিহ্নিত মাদক কারবারি টগরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় টগরের মৃত্যু হয়। ঘটনার জের ধরে নিহতের বিক্ষুব্ধ স্বজনরা অভিযুক্ত আয়ানের বসতঘরে অগ্নিসংযোগ করে।

পুড়ে যাওয়া ঘরের মালিক আইনজীবী তারেক হাসান বলেন, টগর হত্যা মামলার আসামি আয়ান আমার একটি ঘরে ভাড়া থাকতেন। শনিবার ঢাকা থেকে মরদেহ নিয়ে এসে দাফনের পর রাত আনুমানিক ১২টার দিকে টগরের বন্ধুবান্ধব তার আত্মীয়-স্বজনরা আয়ানের থাকার ঘরে আগুন জ্বালিয়ে দেয়। সময় আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ৬টি ঘর পুরোপুরি ভস্মীভূত হয়েছে। ঘটনায় রাতেই পুলিশ দুইজনকে আটক করেছে বলে জানান তিনি।

যশোর ফায়ার সার্ভিসের উপপরিচালক মামুনুর রশিদ বলেন, আগুনের সংবাদ পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের কর্মীদের ঘটনাস্থলে পাঠানো হয়। তারা এক ঘণ্টা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। আগুনে ছয়টি বাড়ি পুরোপুরি ভস্মীভূত হয়ে গেছে। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো জানা হয়নি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :