আজ নয়, আগামীকাল হাসপাতাল থেকে ছাড়া পাবেন মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৩ | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১২

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বড় তারকা মুস্তাফিজুর রহমান অনুশীলনের সময় মাথায় আঘাত পান। প্র্যাকটিস সেশনে ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের বল ফিজের মাথায় আঘাত করে। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়। মাথায় আঘাত পাওয়া মুস্তাফিজুর রহমানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে আরও একদিন পর্যবেক্ষণে রাখা হচ্ছে এই টাইগার পেসারকে। তাই হাসপাতালে আরও একদিন থাকতে হচ্ছে তাকে।

মাথায় বলের আঘাত পাওয়া কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মুস্তাফিজুর রহমানকে আগামীকাল মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে। তার আগে আজকের দিনটিও তাকে পর্যবেক্ষণে রাখা হবে। এমনটাই জানিয়েছেন চিকিৎসক।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে সকালের দিকে জানানো হয়েছিল, অবস্থার উন্নতি হওয়ায় আজই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মুস্তাফিজ। বিকালের দিকে ছাড়া পাওয়ার কথা থাকলেও চিকিৎসক জানালেন ভিন্ন কথা।

রবিবার অনুশীলনের সময় বলের আঘাতে আহত হন মুস্তাফিজ। তড়িঘড়ি করে তাকে নেয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। সিটি স্ক্যান করার পর জানা যায়, অভ্যন্তরীণভাবে কোনো চোট পাননি কাটার মাস্টার। এরপর তাকে রাখা হয় পর্যবেক্ষণে।

চোট পাওয়ার দিনই মুস্তাফিজের সিটিস্ক্যান করা হয়। এরপর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এমএস জাহিদুল ইসলাম এক বিবৃতিতে বলেন, ‘অনুশীলনের সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনের অংশে এসে লাগে। ফলে সেখানে ক্ষতের সৃষ্টি হয়। রক্তপাত বন্ধ করতে দ্রুত ব্যান্ডেজ করা হয়। এরপর নেয়া হয় ইম্পেরিয়াল হাসপাতালে। সিটি স্ক্যান করার পর আমরা সন্তুষ্ট। তার অভ্যন্তরীণ কোনো ক্ষতি হয়নি, অভ্যন্তরীণ রক্তপাতও হচ্ছে না। তাকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

রবিবার বিপিএলের কোনো ম্যাচ ছিল না। ব্যস্ততা না থাকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামেন কুমিল্লার খেলোয়াড়রা। এ সময় একটি বল মুস্তাফিজের মাথার পেছনের অংশে এসে লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন কাটার মাস্টার। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এদিকে আজ টসের সময় ধারাভাষ্যকার আতহার আলি খান কুমিল্লার কাপ্তান লিটন দাসের কাছে মুস্তাফিজের সর্বশেষ অবস্থা জানতে চেয়েছিলেন। জবাবে লিটন জানিয়েছেন, 'সে (ফিজ) ভালো আছে। এখনো হাসপাতালে আছে। আশা করছি রাতে হোটেলে দলে যুক্ত হবে।'

(ঢাকাটাইমস/১৯ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :