সালথায় সরকারি জায়গা দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা দিতে বললেন এমপি লাবু

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:১৩

ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, সালথা বাজার ও আশপাশের সড়কের পাশে থাকা সরকারি জায়গা দখল করে দোকান নির্মাণ করে চলেছেন একটি মহল। আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সালথা থানার ওসিকে বলবো, এসব সরকারি সম্পত্তি দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিন। দখলকারীরা যে দলের যত বড় নেতাই হোক, তাদের ধরে আইনের আওতায় আনেন। সেই সাথে সরকারি জায়গায় গড়ে উঠা সব অবৈধ স্থাপনা ভেঙে গুড়িয়ে দিন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে সালথা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক আইনশৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে সরকারি জায়গা দখলকারীদের বিরুদ্ধে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, নির্বাচনের আগে জনগনকে ওয়াদা করেছিলাম, এলাকায় শান্তি প্রতিষ্ঠা করবো। সেই লক্ষে কাজও করে যাচ্ছি। কিন্তু এখন সহিংতা করে যারা এলাকায় অশান্তি তৈরি করতে চায়, তাদের ছাড় দেওয়া হবে। আমার দলীয় নেতারাও সহিংতায় জড়ালে ব্যবস্থা নেওয়া হবে। কে কাকে ভোট দিয়েছে, সেটা দেখার বিষয় নয়, আমি এলাকায় শান্তি চাই। দলমত নির্বিশেষে সকলকে নিয়ে কাজ করে এগিয়ে যেতে চাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিছুর রহমান বালীর সভাপত্তিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা সরকারি কলেজের অধ্যক্ষ কৃষ্ণচন্দ্র বর্মণ, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান, কৃষি কর্মকর্তা সুদর্শন শিকদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহাদাৎ হোসেন, সালথা থানার ওসি মোহাম্মাদ ফায়েজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ফারুকুজ্জামান ফকির মিয়া, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু, খন্দকার সাইফুর রহমান শাহিন, মো. খায়রুজ্জামান বাবু প্রমুখ।

উল্লেখ্য: সম্প্রতি সালথা বাজার ও আশপাশের দুটি সড়কের জায়গা দখল একের পর এক স্থাপনা নির্মাণ করে চলেছেন স্থানীয় প্রভাবশালীরা। প্রশাসনের নাকের ডগায় সরকারি জায়গায় দখল করে এসব স্থাপনা নির্মাণের হিড়িক চললেও কোনো ধরণের ব্যবস্থা নেওয়া হয়নি। মঙ্গলবার অনুষ্ঠিত উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় অবৈধভাবে স্থাপনা নির্মাণের বিষয়টি তুলে ধরেন বক্তব্য দেন স্থানীয় এক সংবাদিক। এরপরেই এমপি ক্ষোভ প্রকাশ করে সরকারি জায়গা উদ্ধারে ব্যবস্থা নিতে বলেন।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :