বিয়ে করলেন সাউথ ইন্ডিয়ান নায়িকা রাকুল প্রীত সিং

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৪ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৭

অপেক্ষার অবসান। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিয়ে করলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকা রাকুল প্রীত সিং। প্রেমিক অভিনেতা জ্যাকি ভগনানির গলায় মালা দিয়েছেন তিনি। বুধবার (২১ ফেব্রুয়ারি) গোয়ায় পাঞ্জাবি রীতি মেনে অর্থাৎ আনন্দ কারজ পদ্ধতিতে করেছেন এ জুটি।

রাকুল-জ্যাকির বিয়েতে উপস্থিত হয়েছিলেন তাদের পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা। দক্ষিণ গোয়ার আইটিসি হোটেলে বসেছিল তাদের বিয়ের আসর। সেখানে বলিউড থেকেও অনেক তারকা উপস্থিত ছিলেন। তালিকায় আছেন শিল্পা শেঠি, আয়ুষ্মান খুরানা, অর্জুন খুরানা, ডেভিড ধাওয়ান প্রমুখ।

এদিন রাত সাড়ে আটটায় বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাকুল প্রীত সিং। তিনি তার এবং জ্যাকির বিয়ের নানা মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন, ‘আমার এখনের এবং চিরকালের। এখন দুজনেই ভগনানি।’

অভিনেত্রী তার বিয়ের দিন একটি হালকা গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন। সঙ্গে ফ্লোরাল কাজ করা দুপাট্টা ছিল মাথায়। পরেছিলেন গোলাপি রঙের চুরি এবং মানানসই হার, কানের এবং টিকলি। অন্যদিকে জ্যাকির পরনে ছিল আইভরি রঙের শেরওয়ানি। মাথায় সাদা পাগড়ি। দুজনের গলায় ছিল গোলাপি গোলাপের মালা।

বিয়ের নানা মুহূর্তের ছবি এদিন পোস্ট করেন অভিনেত্রী। একটিতে গোধূলি বেলায় তাদের সাতপাকে ঘুরতে দেখা যাচ্ছে, দ্বিতীয় ছবিতে নায়িকা সিঁদুর পরাচ্ছেন জ্যাকি। তৃতীয় ছবিতে হাসতে হাসতে নতুন স্ত্রীর কোলে প্রায় শুয়ে পড়েছেন জ্যাকি- এমন একটি মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। শেষ ছবিতে তাদের একে অন্যের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

রকুলপ্রীত এই ছবিটি পোস্ট করতেই অনেকেই তাদের শুভেচ্ছা জানিয়েছেন নতুন জীবনের জন্য। টলিউড নায়িকা রুক্মিণী মৈত্র লেখেন, ‘শুভেচ্ছা রাকুল। ভালো থেকো।’ বরুণ ধাওয়ান, সামান্থা রুথ প্রভু, আথিয়া শেঠিও শুভেচ্ছা জানান নবদম্পতিকে। জ্যাকলিন ফার্নান্দেজ, দিয়া মির্জাসহ অনেকেই শুভেচ্ছা লিখেছেন এই পোস্টে।

গত ১৯ ফেব্রুয়ারি থেকে শুরু হয় রাকুল ও জ্যাকির বিয়ের সমস্ত অনুষ্ঠান। ২০ তারিখ হয় সংগীত অনুষ্ঠান। তার আগের দিন হয়েছিল হলদি অনুষ্ঠান। ২০২১ সালের অক্টোবর মাসে নিজেদের সম্পর্কের বিষয়টা প্রকাশ্যে আনেন রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভগনানি।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :