মেলায় ব্যাপক সাড়া ফেলেছে কমান্ডার মঈনের বই

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২০ | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫২

অমর ২১ শে গ্রন্থমেলায় ব্যাপক সাড়া ফেলেছে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের দুটি বই।

মঙ্গলবার বই দুটির উদ্বোধন করেন বাহিনীর মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন। এরপর থেকে কবি প্রকাশনীর (৬৩ ও ৬৪ নম্বর) স্টলে বইগুলো পাওয়া যাচ্ছে। এরই মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছেন লেখক। গতকাল (বুধবার) ছুটির দিনে কবি প্রকাশনীর স্টলে ক্রেতাদের ঢল নামে। বই কেনার পর লেখকের অটোগ্রাফ নেন বইপ্রেমীরা। অনেকে তার সঙ্গে সেলফি তোলেন। এদিন ভারতীয় প্রকাশক ও লেখকরাও তার বই সংগ্রহ করছেন ।

কর্মক্ষেত্রে বাস্তব অভিজ্ঞতার আলোকে সচেতনতামূলক দুটি বই লিখেছেন মঈন। কিশোর গ্যাং ও মাদক বর্তমান সমাজে প্রধান দুটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে। বই দুটির একটি ‘মাদকের সাতসতেরো’ অপরটি ‘কিশোর গ্যাং- কীভাবে এলো, কীভাবে রুখবো’।

খন্দকার আল মঈন ঢাকাটাইমসকে বলেন, ছুটির দিন হওয়ায় বুধবার বিকাল থেকে মেলায় ছিলাম। বইপ্রেমীদের ব্যাপক সাড়া দেখেছি। অনেকে বই সংগ্রহের পর তাতে অটোগ্রাফ নিছেন, সেলফি তুলেছেন।

প্রায় সব সংখ্যা বিক্রি হয়ে গেছে বলে জানালেন কবি প্রকাশনী স্বত্বাধিকারী সজল আহমেদ। তিনি বলেন, 'শেষ সময়ে বই দুটি এলেও এর ব্যাপক চাহিদা। আগে থেকে লেখকের সুপরিচিত থাকায় অনেকে তার বই সংগ্রহ করছেন। এরই মধ্যে দুটি বইয়ের প্রায় সব সংখ্যাই বিক্রি হয়ে গেছে।'

(ঢাকাটাইমস/২২ ফেব্রুয়ারি/এসএস)

সংবাদটি শেয়ার করুন

ভাষা, সাহিত্য ও সংস্কৃতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :