নোয়াখালীর হাতিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৫৪

নোয়াখালীর হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে আবদুল মান্নান (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার বিকাল ৫টার দিকে সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আবদুল মান্নান চানন্দী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ভূইয়ারচর হাজী মোস্তফার বাড়ির করিমুল মোস্তফার ছেলে।

র‌্যাব জানায়, ১৪ বছর বয়সী ওই স্কুলছাত্রী বিদ্যালয়ে আসা যাওয়ার সময় তাকে উত্ত্যক্ত করতো মান্নান। দীর্ঘদিন ধরে সে বিভিন্নভাবে ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে প্রেম নিবেদন এবং কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু ছাত্রীর কাছ থেকে সম্মতি না পেয়ে মান্নান ক্ষিপ্ত হয়ে উঠে। ছাত্রীটির বাবা ও ভাই জেলার বাইরে কাজ করায় তার মায়ের সঙ্গে বাড়িতে থাকতো সে। গত ১৯ ফেব্রুয়ারি রাত ১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে আসে ওই ছাত্রী। এসময় আগে থেকে ওঁৎপেতে থাকা আবদুল মান্নান তাকে মুখ চেপে ধরে ঘরের পাশের পুকুরপাড়ে নিয়ে ধর্ষণ করে সে। এসময় ভুক্তভোগীর চিৎকারে তার মা বের হয়ে আসলে পালিয়ে যায় মান্নান। পরদিন এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামি বিবাহিত। ঘটনার পর সে এলাকা ছেড়ে পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :