আস্থার জায়গা খুঁজছেন চিত্রনায়িকা মাহি, তবে কি…

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৯ | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৫

সময়টা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির। রাজনৈতিক ব্যর্থতা, সিনেমার কাজ কমে যাওয়া, সবশেষ তৃতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে দাম্পত্য জীবনে টানাপোড়েন- সব মিলিয়ে ব্যক্তিজীবন সুখের যাচ্ছে না এই নায়িকার। এমতাবস্থায় একজন আস্থার জায়গা খুঁজছেন তিনি।

সোমবার নিজের ফেসবুক আইডিতে এক পোস্ট দিয়ে বিষয়টি জানিয়েছেন মাহি নিজেই। পোস্টে নায়িকা লিখেছেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।’

তবে কি নতুন জীবনসঙ্গী খুঁজছেন ঢালিউডের ‘ম্যাজিক মামনি’ মাহি? ঢালিউডের বাতাসে কান পাতলে শোনা যাচ্ছে এমনই প্রশ্ন। যদিও পোস্টের কমেন্ট অপশন বন্ধ রেখেছেন নায়িকা। তাই তার পোস্টে সাধারণ নেটজনতা কোনো মন্তব্য করতে পারছেন না। শুধু বন্ধুদের দেওয়া দুই-একটি মন্তব্য দেখা যাচ্ছে।

চলচ্চিত্র পরিচালক রিয়াজুল রাজু লিখেছেন, ‘পৃথিবীতে সবাই ভালো, সবাই খারাপ। এডজাস্ট করে চলতে পারাটাই জীবন। যার সাথে যার এডজাস্ট হয়। দোয়া রইল।’ অন্যদিকে, চিত্রনায়িকা পরীমনি দিয়েছেন শুধু একটি পুতুলের ইমোজি। যেখানে একটি মেয়ে কপালে হাত দিয়ে আছে।

কিন্তু কেন বিচ্ছেদ হচ্ছে রাকিব-মাহির? এ সম্পর্কে নায়িকা তার পূর্বের ভিডিওতে বলেছিলেন, জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে, তিনি আর রাকিব দুজন দুজনার জন্য ‘না’। রাকিবকে মাহি ‘খুব ভালো মানুষ’ উল্লেখ করে বলেন, সে পরোপকারী, খুবই কেয়ারিং একজন মানুষ। যে কোনো প্রয়োজনে সে পাশে দাঁড়িয়েছে। সবসময় সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তাদের ঘরে একটি পুত্রসন্তান রয়েছে। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন এই নায়িকা। ২০২১ সালের ২২ মে তাদের ওই বিয়ে ভেঙে যায়।

তারও আগে শাওন নামের এক যুবকের সঙ্গে মাহির বিয়ে হয়। ২০১৬ সালে ওই যুবক তার ও মাহির বিয়ের কাবিননামাসহ ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছিল। তা নিয়ে মামলা করেছিল মাহি। শাওন গ্রেপ্তারও হয়েছিলেন। পরে অবশ্য সেই মামলা নিষ্পত্তি হয়ে যায়।

(ঢাকাটাইমস/২৬ফেব্রুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :