মিরপুরে শান্তদের নিয়ে চন্ডিকা হাথুরুসিংহের রুদ্ধদ্বার অনুশীলন

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪১

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসর প্রায় শেষ পর্যায়ে। তবে বিপিএলের মধ্যেই শুরু হয়ে গেছে জাতীয় ক্রিকেট দলের ব্যস্ততা। মার্চের শুরুতেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা। এই সফরে বাংলাদেশের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে তারা। সেই সিরিজ সামনে রেখে ক্যাম্প শুরু করেছে টাইগাররা। বিপিএলের কোয়ালিফায়ার রাউন্ডে জায়গা করে নিতে ব্যর্থ দলগুলোতে থাকা জাতীয় দলের তারকারা যোগ দিয়েছেন এই ক্যাম্পে।

গতকাল সোমবার (২৬ ফেব্রুয়ারি) মিরপুরে ক্যাম্প শুরু করেছে টাইগাররা। এরই মধ্যে বিপিএল শেষ করে ফেলা জাতীয় দলের খেলোয়াড়রা যোগ দিয়েছেন এই ক্যাম্পে। জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের অধীনে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন তারা।

গতকাল শুরু হওয়া ক্যাম্পে অনুশীলনে গণমাধ্যম প্রবেশের সুযোগ পেলেও আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দলকে নিয়ে রুদ্ধদ্বার অনুশীলন করছেন হাথুরুসিংহে। মিরপুরের ইনডোরে কোচের অধীনে জাতীয় দলের ক্রিকেটারদের কোন একটা সেশন চলছে। কিন্তু ওইদিকে কাউকে যেতে দিচ্ছে না বিসিবির গার্ডরা। মূলত লঙ্কান কোচের নির্দেশেই এমনটা করা হচ্ছে বলে জানানো হয়েছে।

আজ অনুশীলনে বাকিদের সঙ্গে আছেন জাতীয় দলের নতুন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। আছেন টেস্টের সাবেক অধিনায়ক মুমিনুল হক, জাকির হাসানরাও।

অনুশীলনে এদিন প্রধান কোচ হাথুরুসিংহের সঙ্গে আছেন নিক পোথাসও।

উল্লেখ্য, এই সফরে বাংলাদেশের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা। থাকছে দুটি টেস্ট ম্যাচও।

(ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :