এবার ৬২ দলকে নিয়ে সরকার পতনের আন্দোলন হবে: বুলু

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০১ মার্চ ২০২৪, ২১:০৪ | প্রকাশিত : ০১ মার্চ ২০২৪, ২১:০১

বরিশালে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, চরমোনাই পীরের দল ইসলামি আন্দোলন বাংলাদেশ বরাবরই সরকারের বিরুদ্ধে ছিল। সামনের দিনগুলোতেও তারা অবস্থানে থাকবে। এবার অচিরেই শুরু হবে অবৈধ সরকারের বিরুদ্ধে ৬২ দলের আন্দোলন। সেই আন্দোলনের শুভসূচনা হবে বরিশাল থেকেই।

গতকাল শুক্রবার বিকালে বরিশাল নগরীর একটি রেস্তোরাঁয় দলীয় নেতাকর্মীদের সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এর আগে তিনি বরিশাল সদর উপজেলায় চলমান চরমোনাই মাহফিলে অংশ নেন। সেখানে চরমোনাই পীর ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিমের সঙ্গে সাক্ষাৎ করেন।

বরকত উল্লাহ বুলু বলেন, মানুষ এই অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে। তার প্রমাণ ৭ই জানুয়ারির নির্বাচন। আমরা জনগণকে ভোট বর্জনের আহ্বান করেছিলাম। সেটা দেশের মানুষ ভোটকেন্দ্রে না গিয়ে প্রমাণ করেছে, মানুষ এই অবৈধ সরকারকে চায় না।

বুলু আরও বলেন, আমরা সারাদেশে অহিংস আন্দোলন করেছিলাম। কিন্তু আন্দোলন বন্ধ করতে গত বছরের ২৮ অক্টোবর সাতাশ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে সরকার প্রতিহিংসামূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই হামলা-মামলা দিয়ে বিএনপিকে দাবিয়ে রাখা যাবেনা।

সভায় বিএনপির কেন্দ্রীয় সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ সাবেক নগর বিএনপির নেতা আক্তার হোসেন মেবুল উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০১মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :