বিয়ে উপলক্ষে ডেভিড মিলারের হবু স্ত্রীকে যে উপহার দিলো ফরচুন বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৪, ১৪:৪৮

বিপিএলের দশম আসর খেলতে এসে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার।কথা ছিল, ফরচুন বরিশালের হয়ে দুটি ম্যাচ খেলেই চলে যাবেন। কিন্তু দল ফাইনালে ওঠায় বিয়ের চিন্তা ছেড়ে আরও একটি ম্যাচ খেলতে হয় মিলারকে। নিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগেই প্রোটিয়া ক্রিকেটার জানিয়েছিলেন, রবিবার (৩ মার্চ) বিয়ে করতে যাচ্ছেন তিনি। বিপিএলের শিরোপা জয়ী বরিশাল তারকা এই ক্রিকেটারের বিয়ে উপলক্ষে তার হবু স্ত্রীর জন্য উপহার পাঠিয়েছে।

শুক্রবার (১ মার্চ) দশম বিপিএলের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফরচুন বরিশাল। ম্যাচটিতে মিলার তেমন ভূমিকা না রাখলেও দলের বড় তারকা হয়ে ছিলেন। ৭ বলে ৮ রান করে তিনিই বরিশালের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।

এ দিকে বিপিএল শেষে মিলারের হবু স্ত্রীর জন্য জামদানি উপহার দিয়েছে ফ্রাঞ্চাইজিটি। দলটির মালিক মিজানুর রহমান বলেন, ‘আমরা মিলারকে ধন্যবাদ জানিয়েছি। এছাড়া তার হবু স্ত্রীর জন্য জামদানি শাড়ি উপহার হিসেবে দিয়েছি।’

চলতি মাসেই লঞ্চে করে বিপিএলের ট্রফি বরিশালে নিয়ে যাওয়া হবে বলে জানান মিজানুর রহমান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা চেষ্টা করছি লঞ্চে করে নিয়ে যাওয়ার জন্য। মেডিকেল চেকআপের জন্য তামিম বাইরে চলে গেছে। তামিম আসার পরপরই আমরা চেষ্টা করবো একটা তারিখ নির্ধারণ করে ট্রফি নিয়ে যেতে। আমরা জানিয়ে দেবো সবাইকে।’

বিসিবিকে সকল ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে আলোচনায় বসার আহ্বান জানিয়ে বরিশালের কর্ণধার বলেন, ‘বিসিবি আমাদেরকে কখনো ডাকেই নাই। আপনাদের মাধ্যমেই বলতেছি- তাদের উচিত আমাদেরকে ডাকা। যদি এভাবেই বিপিএলকে চালান, তা একসময় হারিয়ে যাবে।’ (ঢাকাটাইমস/০৩মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :