শ্লীলতাহানির ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৩ মার্চ ২০২৪, ১৮:২১ | প্রকাশিত : ০৩ মার্চ ২০২৪, ১৬:৫৪

নারায়ণগঞ্জের বন্দরে শ্লীলতাহানির ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের ভয় দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সিফাতকে (২৫) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

শনিবার রায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার রেলগেইট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রবিবার দুপুরে র‍্যাব-১১ এর সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার সনদ বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে র‍্যাব জানায়, বন্দরে ১৮ বছরের এক নারীকে রাস্তা থেকে তুলে নিয়ে তার হাত পা বেঁধে শ্লীলতাহানি পর আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেবার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করার ঘটনা ঘটে। ২৩ ফেব্রুয়ারি এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় দুই জনের নাম উল্লেখ করে এবং আরোও অজ্ঞাতনামা ৫/৭ জনকে আসামি করে মামলা দায়ের করে।

মামলার আসামিরা হলেন, অভিযুক্ত ধর্ষক বন্দর উপজেলার মোহনপুরস্থ নিশং এলাকার বাসিন্দা অয়ন (২৩) ও ধর্ষণের সহায়তাকারী একই ইউনিয়নের নরপদী এলাকার নাহিদ মিয়ার ছেলে সিফাত।

মামলার সূত্রে জানা গেছে, গত ১১ ফেব্রুয়ারি ২০২৪ রাত ৮টায় ভুক্তভোগী নারী ও তার ১৩ বছরের চাচাতো ভাই সিয়াম বন্দর উপজেলার নরপদীস্থ জনৈক হান্নান মিয়ার দোকানের সামনে দিয়ে বাসায় ফেরার পথে সেখানে ওঁত পেতে থাকা কলাগাছিয়া, ইউনিয়নের নরপর্দী এলাকার নাহিদ মিয়ার ছেলে সিয়াম ওই নারীকে পথরোধ করে একটি অটো গাড়িতে করে নরপদী স্কুলের সামনে নিয়ে যায়। পরে সেখানে সিফাত ও অয়নসহ অজ্ঞাতনামা ৫/৭ জন মিলে ওই নারীকে হাত-পা বেঁধে পরিধানের জামা কাপড় টানা-হেঁচড়া করে ছিঁড়ে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয়-ভীতি প্রদর্শন করে।

পরবর্তীতে ভুক্তভোগী নারী গত মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় ঘারমোড়াস্থ চাচাতো বোনের বাড়িতে দাওয়াতে থাকাকালে সিফাত ভুক্তভোগী নারীর মোবাইলে ফোন করে তাকে নরপদী ব্রিজের সামনে আসতে বলে। ওই সময় ভুক্তভোগী নারী ব্রিজে আসবে না বলে জানালে এ ঘটনায় সিফাত ক্ষিপ্ত হয়ে ধারণকৃত আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখায়। এ ঘটনায় ভুক্তভোগী নারী সম্মানের ভয়ে মঙ্গলবার রাত সাড়ে ৭টায় বন্দর থানার কুড়িয়াভিটা ব্রিজের সামনে আসলে ওই সময় সিফাতের সঙ্গে থাকা অয়ন ওই নারীকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় সিফাতসহ অজ্ঞাতনামা ৫/৭ জনের সহায়তায় অভিযুক্ত অয়ন ওই নারীকে ধর্ষণ করে কৌশলে পালিয়ে যায়।

গ্রেপ্তার আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

(ঢাকাটাইমস/৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :