বঙ্গবন্ধুর জন্ম সাল ভুল বলে সমালোচনায় ইউএনও

জামালপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৪, ২০:২৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে তাঁর জন্মসাল ভুল বলে সমালোচনার মুখে পড়েছেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাইযুল ওয়াসীমা নাহাত।

রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন আয়োজিত খরকা হলরুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য প্রদানকালে তিনি এ ভুল করেন।

‘ইউএনও তার বক্তব্যে বলেন, ‘আমাদের জাতির পিতা আজীবন থাকবেন আমাদের মাঝে। তিনি ১৯৯০ সালে জন্ম নিলেও বেঁচে থাকবেন আমাদের মাঝে। বেঁচে থাকবেন প্রতিটি স্বাধীনতা কামী, মুক্তি কামী ও মানবতা কামী মানুষের মাঝে।’

এ সময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা তৌফিকুল ইসলাম খালেকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল। বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, মাদারগঞ্জ থানার অফিসার ইনচার্জ পরিদর্শক (তদন্ত) ফিরোজ উদ্দিন ও উপজেলা প্রকৌশলী গোলাম কিবরিয়া তমাল।

ভুল তথ্য প্রদান বিষয়ে জানতে চাইলে, ইউএনও ফাইযুল ওয়াসীমা নাহাত বলেন, এটা আমার স্লিপ অফ টাং। বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

(ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :