শ্রীপুরে সাংবাদিকের বহুতল ভবনে দ্বিতীয় দফায় গুলি, আতঙ্ক এলাকাজুড়ে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২৪, ১২:১৪
জানালায় গুলির চিহ্ন

গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামে সাংবাদিকের একটি বহুতল ভবনের বাসায় কয়েক দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় রাতে গুলির ঘটনা ঘটেছে।

গত ১৪ মার্চ (বৃহস্পতিবার) দিবাগত রাত ১১টা ৫৫ মিনিটে প্রথমদফা ও দ্বিতীয় দফায় গতকাল বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে এ গুলির ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় রাতেই থানায় অভিযোগ দেওয়া হয়েছে। গুলির ঘটনায় কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি।

ওই বাড়িটি শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের আবুল কাশেমের ছেলে ফয়সাল আহমেদের। সাংবাদিক ফয়সাল পরিবার নিয়ে পাশের একটি বাড়িতে থাকেন। বাড়ির ফ্ল্যাটগুলো ভাড়া দেওয়া। তিনি দৈনিক আমাদের সময়ের গাজীপুর প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

সরেজমিনে দেখা যায়, প্রথমবারের গুলিতে চতুর্থ তলার জানালার কাচে ফুটো হয়ে ভেঙে যায়। দ্বিতীয়বার ভেঙে যায় পঞ্চম তলার জানালার গ্লাস।

ফয়সাল আহমেদ জানান, বাড়িটির মালিক তিনি ও তার চাচা আবু নাছের। তারা একান্নবর্তী পরিবার। এ বাড়িটির দ্বিতীয় তলায় চাচার সঙ্গে তার এক ভাই থাকেন। তিনি থাকেন পাশের বাসায়। পর পর দুই রাত গুলির ঘটনায় সবার মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। এলাকায় তাদের সঙ্গে কারো কোনো বৈরিতা নেই। তাই তারা কাউকে শনাক্তও করতে পারেননি। ঘটনার পর পরই জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তিনি আরও জানান, সম্প্রতি এলাকায় কিশোর গ্যাং, মাদক ও চুরির ঘটনা বেড়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা করা হচ্ছে।

প্রতিবেশিরা বলছেন, কখন কার বাসায় এমন আক্রমণ হয়। কোনদিন কোন দুর্ঘটনা হয়ে যায়— তা নিয়ে তারা চিন্তিত ও আতঙ্কিত। তারা দ্রুত এ ঘটনার রহস্য উন্মোচনের দাবি জানিয়েছেন।

এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) তানসেন চৌধুরী জানান, জাতীয় জরুরি সেবায় ফোন পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার তদন্ত চলছে।

(ঢাকাটাইমস/২২মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :