হোয়াইটওয়াশ এড়ানোর মিশনে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ১৫:২৫ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৪, ১২:৩৬

ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে এবার বাংলাদেশ। হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচতে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের। হোয়াইটওয়াশ এড়ানোর এই মিশনে টস হেরে প্রথম ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে বাংলাদেশ নারী দল।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ১০ উইকেটের বড় ব্যবধানে হারে টাইগার নারীরা। এরপরের ম্যাচে ৫৮ রানে হেরেছে নিগার সুলতানারা। যদিও দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক করে সকলের নজরে এসেছিলেন ফারিহা তৃষ্ণা। তবে ব্যাট হাতে ব্যর্থ ছিল বাংলাদেশের নারীরা।

এদিকে শেষ ম্যাচ জিতে অন্তত লজ্জার হাত থেকে বাচতে চাইবে বাংলাদেশ। ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ভালো পারফর্ম করে ঘুরে দাঁড়াতে হবে তাদের।

বাংলাদেশ একাদশ

নিগার সুলতানা (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার, মুর্শিদা খাতুন, রিতু মনি, ঝর্ণা আক্তার, রাবেয়া খান, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, শোরিফা খাতুন, ফারিহা তৃষ্ণা

অস্ট্রেলিয়া একাদশ

অ্যালিসা হিলি (অধিনায়ক), বেথ মুনি, এলিস পেরি, তাহলিয়া ম্যাকগ্রা, অ্যাশলে গার্ডনার, জর্জিয়া ওয়ারহ্যাম, গ্রেস হ্যারিস, অ্যানাবেল সাদারল্যান্ড, সোফি মোলিনাক্স, মেগান শুট, টেলা ভ্লেমিঙ্ক।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :