বিশ্বকাপের ভিসা কার্যক্রম সারতে মার্কিন দূতাবাসে বাংলাদেশ দল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ১৮:০৮ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০২৪, ১৪:২২

গত বছরের শেষের দিকে ভারতের মাটিতে অনুষ্ঠিত হয়েছিল ওয়ানডে বিশ্বকাপের ১৩ তম আসর। এবার নতুন বছরে অনুষ্ঠিত হবে ভিন্ন ফরম্যাটের আরেকটি বিশ্বকাপ। চলতি বছরের পহেলা জুন পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এবারের আসর অনুষ্ঠিত হবে য়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে। সুদূঢ় আমেরিকাতে খেলা থাকায় দ্রুতই ভিসা কার্যক্রম সারতে ক্রিকেটাররা আজ গেছেন আমেরিকান দূতাবাসে। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

যে কারণে আজ (বৃহস্পতিবার) সকালে মিরপুরে একত্রিত হন ক্রিকেটাররা।এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারাস্থ আমেরিকান এম্বাসির উদ্দেশে। মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি। এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক আব্দুর রাজ্জাক।

এদিন আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য দেখা গিয়েছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।

এদিকে, আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের। এ ছাড়া দলের সঙ্গে টিম ম্যানেজমেন্ট কোচিং স্টাফদেরও দেখা গিয়েছে। সবমিলিয়ে আজ ২২ ক্রিকেটার ফিঙ্গারপ্রিন্ট দেবেন বলে জানা গিয়েছে।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :