নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১৭:৪৮ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৪, ১৭:২১

তরুণ চলচ্চিত্র নির্মাতা আবু তাওহীদ হিরণের আকস্মিক মৃত্যুতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা মডেল থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

সোমবার বিকালে ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন রমনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া। তিনি জানান, ‘ময়নাতদন্তের জন্য নির্মাতার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মূল ঘটনা জানতে পারব।’

এর আগে সোমবার সকাল সাড়ে আটটার দিকে হিরণের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন তার বাসার কেয়ারটেকার গাজী নজরুল। তিনি নিউ ইস্কাটনের ৩০ নম্বর বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন।

গাজী নজরুল জানান, সকাল ৬টার দিকে হিরণ তাকে কল দিয়ে জানান, তিনি স্ট্রোক করেছেন। দ্রুত নজরুল উপরে ছুটে যান। তবে রুম ভেতর থেকে বন্ধ থাকার কারণে তিনি রুমে ঢুকতে ব্যর্থ হন৷ পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে ভেতরে ঢুকলে তাকে মৃত অবস্থায় পান।

প্রয়াত তাওহিদুল ইসলাম হিরণের বাড়ি খুলনার খালিশপুরে। ইয়াশ রোহান ও জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত ‘আদম’ সিনেমাটি বানিয়ে পরিচিতি লাভ করেন তিনি।

‘আদম’-এর পর চিত্রনায়িকা মানসী প্রকৃতিকে নিয়ে ‘রং রোড’ নামে একটি সিনেমার কাজ শুরু করেছিলেন হিরণ। এর বাইরে ‘দ্য পাপ্পি’ নামে আরও একটি সিনেমা বানানোর ঘোষণা দিয়েছিলেন এই তরুণ নির্মাতা।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :