দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না: সালাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৯:৩৩ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৪, ১৮:৩৭

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম বলেছেন, গুম, খুন, মানবাধিকার লঙ্ঘনসহ মানুষের ভোটাধিকার হরণের ঘটনায় সরকার বিশ্বব্যাপী ধিকৃত হচ্ছে।

বৃহস্পতিবার বিকালে ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদের সাজা ও জেলহাজতে প্রেরণসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে নতুন কর্মসূচি গ্রহণে মহানগর দক্ষিণ বিএনপির এই জরুরি সভা অনুষ্ঠিত হয়।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম বলেন, সরকারের ভয়াবহ লুটপাট ও দুর্নীতির কারণে দেশের বিদ্যুৎ ব্যবস্থা ভয়াবহ আকার ধারণ করেছে। অর্থনৈতিক অবস্থা ভেঙে পড়ছে। এখন সরকারের মন্ত্রীরা দেশের এই টালমাটাল অবস্থা আড়াল করতে বিরোধী দলের সমালোচনাকে গুজব বলে মন্তব্য করছে। মিথ্যা গল্প সাজিয়ে আর প্রকৃত ঘটনা আড়াল করা যাবে না। দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না। সরকারের সময় ফুরিয়ে এসেছে। জনগণ ফুঁসে উঠছে। অচিরেই এ সরকারের বিদায় ঘণ্টা বেজে উঠবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, সরকার ভীত হয়েই চলমান গণতান্ত্রিক আন্দোলনে দক্ষিণ বিএনপির ছয় শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার ও শতাধিক নেতাকর্মীকে সাজানো সাজা প্রদান করেছে। হামলা-মামলা-জেলজুলুম করে বেশিদিন ক্ষমতা আঁকড়ে রাখা যাবে না।

যৌথসভায় সঞ্চালক মজনু আরও বলেন, বিএনপি গণমানুষের দল। সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ করে রাজপথে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমেই বর্তমান অবৈধ সরকারের পতন যাত্রা শুরু হবে অচিরেই। তিনি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আরও সুসংগঠিত হওয়ারও আহ্বান জানান এ সময়।

যৌথসভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, আব্দুস সাত্তার, সদস্য সাইদুর রহমান মিন্টু (দপ্তরের দায়িত্বে), মকবুল ইসলাম টিপু, এম এ হান্নান, শেখ মোহাম্মদ আলী চায়না, অ্যাড. আরিফা সুলতানা রুমা, জামসেদুল আলম শ্যামলসহ মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/জেবি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :