শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে পেলেন ১ ভোট! কে এই নায়ক?

​​​​​​​বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ১৪:০৩ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২৪, ১৩:০২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে দুই হেভিওয়েট প্রার্থী ডিপজল ও নিপুনের সঙ্গে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন শ্রাবণ শাহ নামের ঢাকাই সিনেমার এক নায়ক। তবে দুঃখজনক খবর হলো, ওই নায়কের ওপর চলচ্চিত্র শিল্পীদের কেউ আস্থা রাখেননি। যার কারণে তিনি মাত্র ১টি ভোট পেয়েছেন। ধারণা করা হচ্ছে, শুধুমাত্র নিজের ভোটটিই পেয়েছেন তিনি।

শনিবার সকালে এফডিসিতে শিল্পী সমিতির সামনে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। ঘোষিত ফলাফল থেকে এই তথ্য জানা গেছে।

নির্বাচনের কিছুদিন আগে শ্রাবণ অভিযোগ করেছিলেন নিপুণ তার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য ভোটার তালিকায় নাম রাখেননি। সদস্যপদ ফিরে পেয়ে অনেকটা জেদ করেই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নিয়েছিলেন শ্রাবণ। তবে তার এই সিদ্ধান্ত যে শিল্পীরা ইতিবাচকভাবে গ্রহণ করেননি তার প্রমাণ মিললো ভোটের বাক্সে।

নির্বাচনে শ্রাবণের ভরাডুবিতে হতাশ হয়ে ফেসবুকে তার এক ভক্ত লিখেছেন, আপনি এক ভোট পেলেন মানে নিজের ভোটই পেলেন। আশা করেছিলাম সম্মানজনক ভোট পাবেন।

সুমন হাওলাদার সাজিদ নামে একজন লিখেছেন, এফডিসিতে ওর একটা বন্ধুও ছিল না যে একটা ভোটও পেলো না? আমার মনে হয়ে এই লোকও নির্লজ্জ স্বার্থপর, তাই তার কোনো সাপোর্টার ছিল না।

স্বপ্নিল চৌধুরী নামে আরেক ব্যক্তি লিখেছেন, ভাগ্যিস জামানত বাজেয়াপ্ত হওয়ার কোনো ইস্যু নাই৷ থাকলে তো এই ভাইটির আকাশ ভরা তারা হতো!

সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করেছেন শ্রাবণ। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে তোকে ভালোবাসতেই হবে, ইঞ্চি ইঞ্চি প্রেম, দাবাং, অশান্ত মেয়েসহ একাধিক ছবি।

চলচ্চিত্রের পাশাপাশি অভিনেত্রী নাসরিনের সঙ্গে স্টেজ শো-এর পরিচিত মুখ শ্রাবণ শাহ। বছরজুড়ে শ্রাবণ ও নাসরিন জুটি বেঁধে বিভিন্ন স্টেজ শোতে পারফর্ম করে থাকেন।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :