উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা ব্রাহ্মণবাড়িয়ার বিএনপি নেতা তপুর

আঞ্চলিক প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
| আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ২০:৩৯ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৪, ২০:১১

আগামী ৮ মে অনুষ্ঠেয় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপু।

রবিবার সকালে সরাইল কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দেন তিনি।

উপজেলা বিএনপির সভাপতি আনিসুল ইসলাম ঠাকুরের সভাপতিত্বে এসময় উপস্থিত সংবাদকর্মীদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুজ্জামান লস্কর তপু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব নুর আলম, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জামাল হোসেন, সদস্য সচিব মীর ওয়ালীদ, উপজেলা জাসাস আহ্বায়ক রিপন ঠাকুর, সদস্য সচিব সৈয়দ জাকির, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান পলাশ, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কাজল মিয়া, অরুয়াইল ইউনিয়ন বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম, সম্পাদক এনামুল হক, শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমান প্রমুখ।

লিখিত বক্তব্যে নুরুজ্জামান লস্কর তপু বলেন, আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গত ১৫ এপ্রিল মনোনয়নপত্র জমা দিয়েছিলাম। ১৬ এপ্রিল বিএনপির স্থায়ী কমিটির সিদ্ধান্ত মোতাবেক নির্বাচন বর্জন করে সরে দাঁড়ালাম। নির্বাচনে শতভাগ বিজয়ী হওয়ার সম্ভাবনা সত্ত্বেও আমি দেশনায়ক তারেক রহমানের নির্দেশ ও জেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবের পরামর্শে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। দলের বৃহত্তর স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

উল্লেখ্য, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক তপু নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেও ভোটের মাঠে চেয়ারম্যান পদে দলটির উপজেলার সাবেক সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন মাস্টার, ভাইস চেয়ারম্যান পদে সাবেক যুবদল নেতা হানিফ ও জেলা মহিলা দলের সহ সভাপতি শামীমা আক্তার প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্তে অটল আছেন।

(ঢাকা টাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :