মেরিন ড্রাইভ সড়কে ৭ লাখ ইয়াবাসহ ৪ মাদককারবারি আটক

প্রতিনিধি কক্সবাজার, ঢাকা টাইমস
| আপডেট : ২০ মে ২০২৪, ১৮:০০ | প্রকাশিত : ২০ মে ২০২৪, ১৭:৪৯

কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের চেংছড়ি পাটুয়ারটেক বিচ এলাকায় লাখ ইয়াবাসহ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি বিলাসবহুল পাজেরো স্পোর্টস কারও জব্দ করা হয়েছে।

সোমবার (২০ মে) দুপুরে এই তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫ কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক (অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, সোমবার মধ্যরাতে মেরিন ড্রাইভ রোড দিয়ে কক্সবাজার শহরের দিকে মাদকের একটি বড় চালান আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টিম পাটুয়ারটেক চেংছড়ি মেরিন ড্রাইভ রোডে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে একটি স্পোর্টসকারে তল্লাশি চালায়। এসময় গাড়ির পেছনে বিশেষ কায়দায় রক্ষিত লাখ ইয়াবা উদ্ধার করা হয়। সময় মাদক সিন্ডিকেটের চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- টেকনাফ পৌরসভার ডেইলপাড়ার হাজী মোহাম্মদ আলীর ছেলে আব্দুল আমিন (৪০), টেকনাফ গোদারবিল এলাকার গরু ব্যবসায়ী সাবেক মেম্বার আবু সৈয়দের ছেলে মোহাম্মদ আবদুল্লাহ (৩৫), একই এলাকার মৃত মোহাম্মদ কাশেমের ছেলে নুরুল আবসার (২৮) এবং টেকনাফ ডেইলপাড়ার মৃত দীল মোহাম্মদের ছেলে জাফর আলম (২৬)

আটককৃতদের বরাত দিয়ে র‌্যা জানায়, তারা বার্মাইয়া সিরাজের ইয়াবার চালান সমুদ্রপথে মাছ ধরার ট্রলারযোগে আব্দুল আমিনের নিকট পৌঁছাতেন। সকল ইয়াবার চালান দেশের অভ্যন্তরে নিয়ে এসে কয়েকদিনের জন্য নিজেদের হেফাজতে মজুদ রাখতো। পরবর্তীতে মজুদকৃত মাদকের চালান স্থানীয় মাদক ব্যবসায়ী, রোহিঙ্গা ক্যাম্প এবং কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে তার নির্ধারিত এজেন্টদের নিকট সুবিধাজনক সময়ে বিক্রি করতো। বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান আবু সালাম চৌধুরী।

(ঢাকাটাইমস/২০মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :