উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় সখীপুরে বিএনপি নেতাকে বহিষ্কার

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২২ মে ২০২৪, ২০:১৩ | প্রকাশিত : ২২ মে ২০২৪, ১৯:৪৫

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার অভিযোগে ফারুক হোসেন নামে উপজেলা বিএনপির এক নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বহিষ্কার হওয়া ফারুক হোসেন টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি। আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকে নির্বাচন করছেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে ফারুক হোসেন বলেন, আমি নির্বাচন করবোই। আমার সিদ্ধান্তে আমি অটল। আশা করি জনগণের সমর্থন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবো।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান সাজু বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করার কোনো সুযোগ নেই। তাই দল তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছে। এর আগেও তাকে উপজেলা বিএনপির পক্ষ থেকে সতর্ক করে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, উপজেলায় ছয়জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে উপজেলা আওয়ামী লীগের চারজন, কৃষক শ্রমিক জনতা লীগের একজন ও উপজেলা বিএনপির সহ-সভাপতি ফারুক হোসেনও রয়েছেন।

নির্বাচন কমিশন ঘোষিত তফশিল অনুযায়ী চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ছিল ১৯ মে। প্রতীক বরাদ্দ দেওয়া হয় ২০ মে ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৫ জুন।

(ঢাকাটাইমস/২২মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :