সিরাজদিখানে গাছের সঙ্গে বাইকের ধাক্কায় দুই স্কুলছাত্র নিহত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ মে ২০২৪, ০৯:৫৮ | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ০৯:৫৬
ছবিতে বাইক দুর্ঘটনায় নিহত নয়ন ও তুহিন

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার বিকালে কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর সন্ধ্যা সোয়া ছয়টার দিকে মুমূর্ষু অবস্থায় দুই কিশোরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক)আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- ছাতিয়ানতলী এলাকার আলালউদ্দিনের ছেলে মাহবুব আলম নয়ন (১৬) এবং একই এলাকার আবুল কালামের ছেলে মো. তুহিন (১৭)।

এর মধ্যে নিহত তুহিন ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। নয়নও পার্শ্ববর্তী শ্রীনগর উপজেলার একটি স্কুলে একই শ্রেণিতে পড়তো। তারা সম্পর্কে বন্ধু ছিল।

নিহত নয়নের নানা মো. শাহ আলম ফকির বলেন, ‘বুধবার বিকালের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল। তুহিন মোটরসাইকেল চালাচ্ছিল আর নয়ন পেছনে বসে ছিল। পরে আমরা খবর পাই, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে তারা গুরুতর আহত হয়েছে। দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান, তারা আর বেঁচে নেই।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া খবরটির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ‘মরদেহ দুটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা আছে। বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।’

(ঢাকাটাইমস/২৩মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :