সোনারগাঁয়ে রাব্বী হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

সোনারগাঁ (নারায়নগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২৪, ২১:৫২

সোনারগাঁওয়ে চাঞ্চল্যকর রাব্বী হত্যা মামলার এজহারভুক্ত দুই আসামিকে নোয়াখালী থেকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃরা হলো এজহারের বাড়ীচিনিস এলাকার নাসিরের ছেলে শুভ (২২), একই এলাকার মিন্টু (৪০)।

এ ঘটনায় আটককৃত শুভ (২২) হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

গত ৯ জুন রবিবার রাত ১০টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও টাকা ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে রাব্বী (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের এক মাদক ব্যবসায়ী সিন্ডিকেট। এ ঘটনায় নিহত ফজলে রাব্বীর মা সাহানারা বেগম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘অন্য আসামিদের গ্রেপ্তারে ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে। শুক্রবার (১৪জুন) আসামি মিন্টুকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি শুভকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাফিয়া শারমিন এর আদালতে হাজির করা হলে রাব্বী হত্যার দায় স্বীকার করে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন।’

(ঢাকাটাইমস/১৪জুন/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :