শ্রীপুরে পিস্তল-গুলি ও ইয়াবাসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২৪, ১০:১৩

গাজীপুরের শ্রীপুরে ইমরান নামে হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি চায়না পিস্তল, গুলি ও মাদকদ্রব্য জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় জেলা গোয়েন্দা পুলিশ। এর আগে একইদিন দুপুরের দিকে আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. ইমরান হোসেন (২৫) শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের মাটির মসজিদ এলাকার মোশারফ হোসেনের ছেলে।

গোয়েন্দা পুলিশের বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার গুলি করে ফরিদ নামে এক যুবককে হত্যার ঘটনায় একই দিন শ্রীপুর থানায় একটি মামলা দায়ের হয়। মামলার আসামিদের গ্রেপ্তারে সহযোগিতা করার জন্য জেলা পুলিশ সুপারসহ উর্ধ্বতন পর্যায় থেকে তাদের কাছে নির্দেশ দেয়। পরে তারা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এইচ এম লুৎফুল কবীরের নেতৃত্বে আসামি গ্রেপ্তারে তৎপরতা চালায়।

বৃহস্পতিবার দুপুরে গোপন সূত্রে গোয়েন্দারা জানতে পারেন, বুধবারের হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের মামলার এক আসামি শ্রীপুরের মাওনা চৌরাস্তার আশপাশে অবস্থান করছে। পরে তথ্যপ্রযুক্তির সহায়তা নেন তারা। অবস্থান জেনে গোয়েন্দা পুলিশের একটি দল মাওনা চৌরাস্তার পাশে অবদা মোড় এলাকায় অভিযান চালায়।

এই অভিযানে গ্রেপ্তার হন আসামি ইমরান। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য মেলে। গোয়েন্দা পুলিশ তাকে নিয়ে তার নিজ বাড়িতে যায়। সেখানে তার থাকার ঘরের কাপড় রাখার ওয়্যারড্রপের উপরের ড্রয়ার থেকে একটি চায়না পিস্তাল, দুটি তাজা গুলিসহ একটি ম্যাগজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করে। এসব ইমরানের নিজের কাছে ছিল বলে গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদে নিশ্চিত হয়।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের এসআই ফারুক হোসেন জানান, আসামি গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে শ্রীপুর থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা রুজু হয়েছে। তিনি নিজে এই দুটি মামলার বাদী।

(ঢাকাটাইমস/২৪মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :