হাবিপ্রবি উপাচার্যের সঙ্গে নেপাল দূতাবাসের ডেপুটি চিফ অব মিশনের সৌজন্য সাক্ষাৎ

হাবিপ্রবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২৪, ১৭:৩৯

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বাংলাদেশে অবস্থিত নেপাল দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন মিস ললিতা সিলওয়াল। শুক্রবার সকাল সাড়ে ১০টায় ভাইস-চ্যান্সেলরের অফিসে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- নেপাল দূতাবাসের সেকেন্ড সেক্রেটারি ইয়োজানা বামজান, সেক্রেটারি টু দ্যা অ্যাম্বাসেডর রিয়া সিত্রাই, হাবিপ্রবি’র রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. মো. মামুনুর রশিদ, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের পরিচালক প্রফেসর ড. মো. জামাল উদ্দিনসহ প্রমুখ।

এ সময় ভাইস-চ্যান্সেলর হাবিপ্রবিতে অধ্যয়নরত নেপালি শিক্ষার্থীসহ বিদেশি শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিষয় নিয়ে তাদের সাথে কথা বলেন। মিস ললিতা সিলওয়াল হাবিপ্রবির শিক্ষার পরিবেশ ও ব্যবস্থাপনা নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং ভাইস-চ্যান্সেলরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় শেষে নেপাল দূতাবাসের প্রতিনিধিবৃন্দ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেপালি শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন।

(ঢাকা টাইমস/২৪মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :