প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন বাবা হত্যার বিচার করবেন: আনারের মেয়ে ডরিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৪ মে ২০২৪, ২০:০৮ | প্রকাশিত : ২৪ মে ২০২৪, ১৯:৫৭
ঝিনাইদহে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস

পিতা হত্যার বিচারে প্রধানমন্ত্রী আশ্বস্ত করেছেন বলে জানিয়েছেন চিকিৎসার জন্য ভারতে গিয়ে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস।

শুক্রবার ঝিনাইদহের কালীগঞ্জে নিজ বাসভবনে ফিরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আনারের ছোট মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

ঢাকা থেকে বৃহস্পতিবার মধ্যরাতে বাসায় ফেরেন তিনি। সকালে নিজ বাসভবনের নিচে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সাংবাদিদের সঙ্গে কথা বলেন। সেখানে তিনি কথা বলার সময় কান্নায় ভেঙে পড়েন।

ডরিন বলেন, ‘প্রধানমন্ত্রী যদি তার বাবা হত্যার বিচার করে থাকেন, তাহলে আমার বাবা হত্যারও বিচার অবশ্যই তিনি করবেন।’

মুমতারিন ফেরদৌস বলেন, ‘বাবা জীবিত থাকতে বুঝিনি তিনি কতোটা জনপ্রিয় ছিলেন। বাবা হত্যার বিচার চাইতে গিয়ে দেখিছি বাবাকে মানুষ কতোটা ভালোবাসে। যেখানে গিয়েছি সবার ভালোবাসা পেয়েছি সেটা একমাত্র বাবার কারণে।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডরিন জানান, সুযোগ পেলে অবশ্যই রাজনীতি করবো, তবে সেটা নিয়ে এখন ভাবছি না। প্রধানমন্ত্রীর সঙ্গে আমি কথা বলেছি, তিনি আমাকে আশ্বস্ত করেছেন বাবা হত্যার বিচার তিনি করবেন। তিনি আমার পাশে থেকে সব সহযোগিতা দিয়ে যাচ্ছেন, তিনিই এখন আমার একমাত্র অভিভাবক।

ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ভারতে একটি এ্যাপার্টমেন্টে খুন হন। ভারত যাওয়ার ১০ দিন পর বুধবার (২২ মে) সকালে কলকাতার নিউটাউন এলাকার হোটেল সঞ্জিভা গার্ডেন একটি ভাড়া ফ্লাটে খুন করা হয়েছে বলে জানিয়েছে সেদেশের পুলিশ।

তবে এখনো পর্যন্ত তার মরদেহ উদ্ধার করতে পারেনি সেদেশের পুলিশ। এর আগে গত ১২ মে দুপুরে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য দর্শনার গেদে স্থলবন্দর দিয়ে ভারতের কলকাতায় যান।

আনার ভারতীয় সীমান্ত এলাকা ঝিনাইদহ-৪ আসনের টানা তিনবারের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

(ঢাকাটাইমস/২৪মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :