এক পেসার নিয়ে বাংলাদেশ একাদশ!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৬, ১০:২৮
ফাইল ছবি

চট্টগ্রামেই এক পেসার নিয়ে মাঠে নামার জল্পনা শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত দুই পেসার নিয়ে একাদশ সাজানো হয়েছিল। তবে সিদ্ধান্তটা যে মোটেই ঠিক ছিল না, সেটা মাঠেই প্রমাণ হয়েছে। চট্টগ্রাম টেস্টে দুই পেসার মিলে উইকেট নেন মাত্র ১টি। অভিষিক কামরুল ইসলাম রাব্বি উইকেট পেলেও উইকেট শূণ্য থাকেন শফিউল ইসলাম।

চট্টগ্রামে ইনজুরিতে পড়ায় ঢাকা টেস্টে ১৪ জনের দলে ছিলেন না শফিউল। ডাকা হয়েছিল শুভাশিষ রায়কে। কিন্তু একাদশে এক পেসার নেওয়ায় জায়গা হয়নি শুভাশিষের। চট্ট্রামে মাত্র এক উইকেট পেলেও ভালো বোলিং করেনে রাব্বি। স্বাভাবিক কারণে রাব্বিকেই অগ্রাধিকার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতেও বাংলাদেশের দুই পেসার নিয়ে মাঠে নামার গুঞ্জণ শোনা গিয়েছিল। কিন্তু আবহাওয়া ভালো হয়ে যাওয়ায় সিদ্ধান্ত পাল্টে এক পেসার নিয়ে মাঠে নামার সিদ্ধান্ত নেওয়া হয়।

স্বাভাবিক কারণে দলে স্পিনারদের জয়জয়াকার।সাকিব,মিরাজ,তাইজুলের সঙ্গে শুভাগত হোম। লম্বা স্পিন আক্রমণ।

তিন স্পিনার ইংল্যান্ড দলেও। মঈন আলী, আদিল রশিদের সঙ্গে জাফর আনসারি। বাংলাদেশ এক পেসার নিয়ে একাদশ সাজালেও ইংল্যান্ড দলে রাখা হয়েছে দুই পেসার।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, রিয়াদ, সাকিব, মুশফিক, সাব্বির, শুভাগত, মিরাজ, তাইজুল, কামরুল ইসলাম রাব্বি।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :