তুষার-আনজামের নেতৃত্বে টিভি উপস্থাপকদের সংগঠন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৬, ১৫:৩০

দেশে প্রথমবারের মতো সাংগঠনিকভাবে একত্রিত হলেন টিভি উপস্থাপকেরা। তাদের অংশগ্রহণে যাত্রা শুরু হয়েছে 'প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশ’ নামে একটি সংগঠন। এর সভাপতি হয়েছেন আব্দুন নূর তুষার আর সাধারণ সম্পাদক হয়েছেন আনজাম মাসুদ।

সহ-সভাপতি হিসেবে আছেন ফেরদৌস বাপ্পী, খন্দকার ইসমাইল, শারমীন লাকি এবং ফারহানা নিশো। যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন নওশীন নাহরীন, শফিউল আলম এবং ফারজানা ব্রাউনিয়া। সাংগঠনিক সম্পাক দেবাশীষ বিশ্বাস।

এ ছাড়াও গুরুত্বপূর্ণ বিভিন্ন পদে আছেন আলিফ আলাউদ্দীন (অর্থ), সামিয়া আফরিন (দপ্তর), নীরব খান (প্রচার ও প্রকাশনা), সায়েম সালেক (সাহিত্য), শান্তা জাহান (সাংস্কৃতিক), সৈকত সালাহউদ্দিন (আন্তর্জাতিক), আফরিন আহমেদ (আইন), মারিয়া নূর (ক্রীড়া ও বহিঃ অনুষ্ঠান) এবং নাবিলা (আর্কাইভ)।

সংগঠনটির প্রথম কার্য নির্বাহী সদস্যরা হলেন খাইরুল ইসলাম পাখি, রুমানা মালিক মুনমুন, শাহেদা পারভীন তৃষা, তানভীর তারেক, আমব্রিনা সারজিন আমব্রিন, মৌসুমী বড়ুয়া, পারিহা লিমা, ইমতু রাতিশ, জেরিন চৈতি ও ইভান সাইর।

উপস্থাপকদের মানোন্নয়ন ও এই পেশাকে আরও বেশি সম্মানজনক একটা জায়গায় নিয়ে যাওয়াই গঠনটির মূল লক্ষ্য বলে জানিয়েছেন নেতারা।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এসজেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :