স্যামসাংয়ের বহুল বিক্রিত স্মার্টফোন গ্যালাক্সি জে২

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০১৭, ১৫:১৩ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৪:৩৪

স্যামসাং মোবাইল বাংলাদেশের জনপ্রিয় স্যামসাং গ্যালাক্সি জে২ সিরিজ বাংলাদেশে সবচেয়ে বেশি সফল স্মার্টফোন সিরিজ হয়েছে। ২০১৫ সালের অক্টোবরে উন্মোচিত গ্যালাক্সি জে২ এবং ২০১৬ সালের জুলাইয়ে উন্মোচিত জে২ ২০১৬ এডিশনের স্মার্টফোন দুটিসহ গ্যালাক্সি জে সিরিজের স্মার্টফোনগুলো সমমূল্যের স্মার্টফোন সিরিজের মধ্যে সবেচেয়ে বেশি সফল হয়েছে।

বাংলাদেশের প্রধান হ্যান্ডসেট আমদানীকারকদের একটি প্রতিবেদন ও পাবলিক ডাটা অনুযায়ী, গত ১৫ মাসে গ্যালাক্সি জে২ সিরিজের সর্বমোট আমদানী হয়েছে ৫ লাখ ৭৫ হাজার ইউনিট। যা স্মার্টফোন শিল্পের অন্যতম শীর্ষস্থানীয়।

স্যামসাং ইলেকট্রনিক্সয়ের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘স্যামসাং মোবাইল বাংলাদেশ সবসময় সম্মানিত গ্রাহকদের আকর্ষণীয় এবং সেরা মানসম্পন্ন ডিভাইস আনতে প্রতিশ্রুতিবদ্ধ। বিগত ১৫ মাসে গ্যালাক্সি জে২ ডিভাইসের এই সাফল্যের মাধমে গ্রাহকদের প্রত্যাশা পূরণে স্যামসাংয়ের যে প্রতিশ্রুতি তারই প্রতিফলন ঘটেছে। এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোন, যা সেরা মানের পণ্য ও সেবা নিশ্চিত করে স্যামসাংয়ের প্রতিশ্রুতি পূরণ অব্যাহত রাখবে।’

গ্যালাক্সি জে২ সিরিজ স্যামসাংয়ের সকল ব্র্যান্ড শপ এবং অনুমোদিত স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে। গ্যালাক্সি জে২ এর মূল্য ৯,৯৯০ টাকা। গ্যালাক্সি জে২ প্রাইমের মূল্য ১১,৪৯০ টাকা এবং গ্যালাক্সি জে২ ২০১৬-এর মূল্য ১২,৯৯০ টাকা।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/ এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :