তিন দিনের সফরে বনমন্ত্রী ভাণ্ডারিয়ায়

সৈয়দ মাহফুজ রহমান
ঢাকটাইমস
| আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৩৬ | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১৮:৪৭

জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান, পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এসেছেন। মন্ত্রী এ সফরে তার নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের তদারকি, ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্ধোধন করবেন।

শুক্রবার সকালে ভাণ্ডারিয়া উপজেলা গৌরিপুর ইউনিয়নের পৈকখালী বাজার সংলগ্ন খালের উপর ত্রাণ ও দুয্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়ন ও বাস্তবায়নে (৫০ ফুট দৈর্ঘ্য) ব্রিজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অপরদিকে, একই ইউনিয়নের ডাক্তারহাট টু কাঠালিয়া সীমান্ত এলাকা পর্যন্ত মরা খাল পুনঃখননেরও শুভ উদ্বোধন শেষে দোয়া মোনাজাতে অংশ নেন মন্ত্রী।

এসময়, ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জ্বল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল কুদ্দুস, গৌরিপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরী, আওয়ামী লীগের টুঙ্গীপাড়া দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক, ভাণ্ডারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার, জাতীয় পার্টি (জেপি), আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আনোয়ার হোসেন মঞ্জু তিন দিনের সফরে (৯ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি) তার নির্বাচনী এলাকা পিরোজপুর-২ (কাউখালী-ভাণ্ডারিয়া-ইন্দুরকানী) এসেছেন। শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম পিরোজপুরের ভাণ্ডারিয়ায় আসবেন বলে কথা রয়েছে।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :