পিরোজপুরে নারীদের নৌকাবাইচ

সৈয়দ মাহ্ফুজ রহমান, পিরোজপুর প্রতিনিধি
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৭, ২৩:১৪

পিরোজপুরে এই প্রথমবারের মত নারীদের নৌকাবাইচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার পিরোজপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন উপলক্ষে মহিলা অধিদপ্তরের আয়োজনে এই নৌকাবাইচ অনুষ্ঠিত হয়।

বিকালে সরকারি একটি দীঘিতে অনুষ্ঠিত হয় নারীদের নৌকাবাইচ। প্রতিযোগিতায় নারী মেম্বর সালমা রহমান হ্যাপির দল বিজয়ী হয়। পরে জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া বিজয়ী দলকে পুরস্কৃত করেন।

এর আগে সকালে জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ করা হয়। এপর একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পিরোজপুর জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম জিল্লুর রহমান, যুগ্ম জেলা জজ এনামুল হক বসুনিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি খান মো. আলাউদ্দিন, এম এ মান্নান, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম হাওলাদার, শহীদুল হক খান, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, কাউখালী উপজেলা চেয়ারম্যান এস এম আহসান প্রমুখ। আনুষ্ঠান উপস্থাপনা করেন সহকারী জেলা জজ সালমা আক্তার।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে জেলা শিল্পকলা একাডেমি ও কাউখালী খেলাঘরের শিল্পীরা।

(ঢাকাটাইমসম/২৮এপ্রিল/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :