প্রতিশ্রুতি রেখেছি, আবার ব্যবসায় মনোযোগ দেব: মাতলুব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৭, ২১:৩৮

‘গত নির্বাচনের সময় বলেছিলাম দুই বছর এফবিসিসিআইর জন্য বরাদ্দ রাখবো। সেই প্রতিশ্রুতি রক্ষা করতে পেরেছি। আজ থেকে আমি আমার ব্যবসায় মনোযোগ দেব।’

রবিবার বিকালে মতিঝিলের ফেডারেশন ভবনে ব্যবসায়ী শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ২০১৭-২০১৯ মেয়াদের জন্য নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন বিদায়ী সভাপতি মাতলুব আহমাদ।

বিদায়ী সভাপতি বলেন, ‘আমি অনেক চেষ্টা করে এফবিসিসিআইতে একটা নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে পেরেছি, যার ফসল এবারের সুন্দর পরিবেশের নির্বাচন। আমি নতুন কমিটির কাছে আশা করবো যাতে করে এই নির্বাচনী পরিবেশ অব্যাহত থাকে।’

এফবিসিসিআইর ২০১৭-১৯ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন শফিউল ইসলাম মহীউদ্দিন। প্রথম সহসভাপতি হয়েছেন শেখ ফজলে ফাহিম আর সহসভাপতি হয়েছেন মোহাম্মাদ মুনতাকিম আশরাফ। গত মঙ্গলবার রাজধানীর মতিঝিলের ফেডারেশন ভবনে সংগঠনের সভাপতি, জ্যেষ্ঠ সভাপতি ও সহ-সভাপতি নির্বাচন করা হয়।

এবার চেম্বার গ্রুপ থেকে ১৮ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ফলে অ্যাসোসিয়েশন গ্রুপের ১৮টি পদে গত ১৪ মে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে শফিউল ইসলাম মহিউদ্দিনের সমর্থক প্যানেলের ১৬ প্রার্থী জয়লাভ করেন। বাকি দুই প্রার্থী ব্যবসায়ী ঐক্য ফোরামের।

(ঢাকাটাইমস/২১মে/জেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :