ডিকওয়েলার অর্ধশতে এগোচ্ছে শ্রীলঙ্কা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০১৭, ১৮:০৪ | প্রকাশিত : ১২ জুন ২০১৭, ১৭:২১

পরপর উইকেট হারালেও নিরোশান ডিকওয়েলা ও অ্যাঞ্জেলো ম্যাথুজ দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ডিকওয়েলা ইতোমধ্যে ব্যক্তিগত অর্ধশত করেছেন। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার চতুর্থ অর্ধশত। শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৩০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৬০ রান। নিরোশান ডিকওয়েলা ৭৩ রান করে ও অ্যাঞ্জেলো ম্যাথুজ ৩৮ রান করে অপরাজিত আছেন।

আজ শ্রীলঙ্কার প্রথম উইকেটের পতন ঘটান পাকিস্তানি পেসার জুনায়েদ খান। দলীয় ২৬ রানে শোয়েব মালিকের হাতে ক্যাচ দিয়ে ফেরেন দানুশকা গুনাথিলাকা। গত ম্যাচে ভারতের বিপক্ষে ৭৬ রান করেছিলেন তিনি। আজ ২০ বল খেলে ১৩ রান করেছন গুনাথিলাকা।

এরপর ইনিংসের ১৫তম ওভারে সাজঘরে ফিরে যান কুসল মেন্ডিস। হাসান আলীর বলে বোল্ড হন তিনি। ২৯ বল খেলে ২৭ রান করেন মেন্ডিস। এরপর ‘ডাক’ মেরে ফেরেন দিনেশ চান্দিমাল। পাকিস্তানের অভিষিক্ত পেস-অলরাউন্ডার ফাহিম আশরাফ বোল্ড করেন তাকে। ‍দুই বল খেলে ব্যক্তিগত শূন্য রানে সাজঘরে ফেরেন চান্দিমাল। তিনি আউট হন ইনিংসের ১৬তম ওভারে।

আইসিসি চ্যাম্পিন্স ট্রফিতে আজ ‘ডু অর ডাই’ ম্যাচে মুখোমুখি হয়েছে পাকিস্তান ও শ্রীলঙ্কা। কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে পাকিস্তান। আজ যারা জিতবে তারা সেমিফাইনালে উঠে যাবে। আর যারা হারবে তারা টুর্নামেন্ট থেকে বিদায় নিবে। এই ম্যাচের মাধ্যমেই শেষ হবে গ্রুপ পর্বের খেলা।

শ্রীলঙ্কা একাদশ: নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), আসেলা গুনারত্নে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদ্বীপ।

পাকিস্তান একাদশ: আজহার আলী, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, ফাহিম আশরাফ, মোহাম্মদ আমির, হাসান আলী, জুনায়েদ খান।

(ঢাকাটাইমস/১২ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :