হবিগঞ্জে দুই দিন ধরে নিখোঁজ দুই সহোদর

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০১৭, ১৬:০৩

হবিগঞ্জ শহর থেকে নিখোঁজের দুই দিনেও উদ্ধার হয়নি দুই সহোদর সামির (১০) ও অভি (৮)। দুই ভাই গতকাল শনিবার ভোরে বাসা থেকে আকস্মিকভাবে নিখোঁজ হয়। সম্ভাব্য সব আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ করেও তাদের সন্ধান পায়নি।

শনিবার ওই সময় শহরের ফায়ার সার্ভিস রোডের বাসা ‘ফাতেমালয়’ থেকে এ ঘটনা ঘটে। নিখোঁজ দুই ভাই দলিল লিখক শহীদ খানের শিশুপুত্র। শিশু সামির বড় বহুলা হাফিজিয়া মাদরাসার ছাত্র ও অভি টাউন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

সামির ও অভির বাবা শহীদ খান জানান, সকাল সাড়ে ৭টার দিকে তাদের মা-বাবা ঘুম থেকে উঠে রুমে তাদের না পেয়ে খুঁজতে থাকেন। সারাদিন শহরের বিভিন্ন অলিগলি তন্নতন্ন করে খোঁজেও তাদের কোথাও পাওয়া যায়নি। সম্ভাব্য সব আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ করা হয়েছে। পরে শনিবার রাত ১০টার দিকে শহীদ খান হবিগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে শহীদ খানের বাসার বিপরীত দিকে অবস্থিত একে হসপিটালের সিসি ক্যামেরার ফুটেজ যাচাই করে দেখা যায়, ভোর ৫টা ৪০ মিনিটের দিকে ওই দুই ভাই গেইট খুলে বাসা থেকে বেরিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। তাদের সাথে কেউ ছিল না।

এ বিষয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী ও সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, তাদের উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/০২জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :