গোলাম রাব্বানীর কথায় শুভ-জুঁই

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০১৭, ১৭:৩৩

যুগের হাওয়ায় বদলে যায় অনেক কিছুই। একটা সময় ঈদ এলে গানের নতুন নতুন অ্যালবাম প্রকাশের হিড়িক লেগে যেত। সেই দিন আর নেই। একদিকে কমেছে অ্যালবামের চাহিদা। অন্যদিকে বেড়েছে ডাউনলোডের মাধ্যমে গান শোনার প্রবণতা। মাঝে তাই গান প্রকাশের ক্ষেত্রে ঝক্কিতে ছিলেন গানের মানুষেরা।

সংকট যেমন আসে। থাকে তার সমাধানও। এখন এক সঙ্গে অনেক গান নয়। একটি করে গান অনলাইনে মুক্তি দেয়া হচ্ছে। সঙ্গে থাকছে মিউজিক ভিডিও। এবারের ঈদুল আযহায় সেই প্রচেষ্টা দেখা যাচ্ছে।

ঈদ উপলক্ষে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার ব্যানারে গতকাল ২৯ আগস্ট মঙ্গলবার প্রকাশ হয়েছে নতুন গান ‘তুমি বুঝলানা’র মিউজিক ভিডিও। গোলাম রাব্বানীর কথায় গানটির সুর করেছেন কাজী শুভ।

রাফির সংগীত আয়োজনে গানটি দ্বৈতভাবে গেয়েছেন কাজী শুভ ও ইসরাত জাহান জুঁই। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন জুঁই ও চলচ্চিত্র অভিনেতা শিপন। ভিডিওটি নির্মাণ করেছেন সৈয়দ আলী আহসান লিটন।

গানটি সম্পর্কে জুঁই ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘অসাধারণ একটি গান লিখেছেন রাব্বানী ভাই। আমি সত্যিই গানটি গেয়ে বেশ আনন্দ পেয়েছি। শ্রোতারাও ভিন্ন স্বাদ পাবেন বলে মনে করছি।’

গোলাম রাব্বানী ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘গান লেখা আমার কাজ না। ভেতর থেকে দু একটা লাইন মাঝে মধ্যে বের হয়ে যায়। কাজী শুভর অনুরোধেই গানটি লেখা। মজা আছে গানটায়। একটা ফেস্টিভ বিষয় আছে ভিডিওটায়। ঈদের ছুটিতে গানটি বাড়তি আনন্দ দিতে পারে।’

এদিকে একদিনেই ইউটিউবে গানটি দেখেছে প্রায় ৩০ হাজার মানুষ।

ঢাকাটাইমস/৩০আগস্ট/টিএমএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :