বাগেরহাটে নাশকতার অভিযোগে বিএনপির দুই নেতা গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৭, ১৩:৪৮

বাগেরহাটে নাশকতার অভিযোগের মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে দুই বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার বাদে কাড়াপাড়া ও কাড়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে জেলা বিএনপি দাবি করেছে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করায় আগামী বুধবার কেন্দ্র সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে। দলীয় নেতাকর্মীদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক ছড়াতে পুলিশ ওই দুই নেতাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার দুইজন হলেন- বাগেরহাট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম এবং সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইদ্রিস আলী নিকারী। তাদের বাড়ি বাগেরহাট সদর উপজেলার বাদে কাড়াপাড়া ও কাড়াপাড়া গ্রামে।

বিএনপির কর্মসূচিকে সামনে রেখে গ্রেপ্তারের অভিযোগ অস্বীকার করে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাবউদ্দিন দুপুরে এই প্রতিবেদককে বলেন, ২০১৪ সালে নাশকতার অভিযোগে মডেল থানায় পুলিশের বেশকিছু মামলা রয়েছে। ওই মামলার সন্দেহভাজন হিসেবে তাদের গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে দুইজনকে কারাগারে পাঠানো হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এম এ সালাম অভিযোগ করে বলেন, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করায় আগামী বুধবার কেন্দ্র সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে। ওই কর্মসূচি যাতে বিএনপি বাগেরহাটে পালন করতে না পারি সেজন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়াতে পুলিশ ওই দুই নেতাকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া ওই দুই নেতার নি:শর্ত মুক্তির দাবি জানান তিনি।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :