ময়মনসিংহে পাঁচ দিন ধরে চিকিৎসক নিখোঁজ

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ১৭:০৯

ময়মনসিংহের কমিউনিটি মেডিকেল কলেজ হাসহাতালের চিকিৎসক আলী আল রসুল আতিক (৩৯) গত পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি ওই মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক। তিনি ময়মনসিংহ শহরের নতুন বাজার এলাকার বাসিন্দা।

এ ঘটনায় নিখোঁজ ডা. আতিকের মা জোবেদা নাহার চৌধুরী ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানায় জিডি করেছেন। জিডি নং ১৫১৪।

পরিবার সূত্রে জানা যায়, চার ভাই বোনের মধ্যে ডা. আতিক সবার ছোট। ময়মনসিংহের কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পড়েছেন। পাস করে গত ১০ বছর পূর্বে সেখানেই প্রভাষক হিসেবে চাকরিতে যোগ দেন। ২০১১ সালে ময়মনসিংহের গোহাইলকান্দি এলাকার বাসিন্দা খাদ্য কর্মকর্তা আবুল বাশারের মেয়ে মৌরি আকন্দের সাথে ডা. আতিকের বিয়ে হয়। এই দম্পতির ঘরে আবৃত্তি নামে চার বছরের এবং দৃশ্য নামে দুই বছর বয়েসী দুটি কন্যা সন্তান রয়েছে।

জিডি সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর সকালে ডা. আতিক নিজ বাসা থেকে বের হয়ে যান। এ সময় তার ব্যবহৃত মুঠোফোন বাসায় রেখে যান। এরপর তিনি মেডিকেল কলেজে যাননি এবং বাসাতেও ফেরেননি। তার আত্মীয় স্বজনসহ সবখানে খোঁজাখুজি করে কোথাও তাকে পাওয়া যায়নি।

জিডির তদন্তকারী কর্মকর্তা ময়মনসিংহের কোতোয়ালী থানার উপপরিদর্শক ফারুক আহমেদের মুঠোফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

ডা. আতিকের স্ত্রী মৌরি আকন্দ বলেন, তার মেয়ে দুটি সর্বক্ষণ তাদের বাবাকে খোঁজে বেড়ায়। যেকোনো মূল্যে আমি স্বামীকে ফেরত চাই। স্বামীকে জীবিত ফেরত দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি।

ডা. আতিকের মা জোবেদা নাহার চৌধুরী জানান, তিনি থানায় জিডি করেছেন। এছাড়া র‌্যাবকে জানালেও পাঁচ দিনেও আতিকের কোনো সন্ধান দিতে পারেনি সংস্থাটি।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :