বিকালে ছবির মহরতে যাচ্ছেন ডিপজল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০১৭, ১২:২৪

প্রায় দেড় মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সেখানে দুই দফা অপারেশন শেষে গত ৯ নভেম্বর দেশে ফেরেন সাবেক খল অভিনেতা। এই দেড় মাসে কোনো অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিনি। থাকতে পারেননি তাঁর আলোচিত ‘দুলাভাই জিন্দাবাদ’র কোনো অনুষ্ঠানেও।

দেশে ফেরার পর আজ প্রথম কোনো ছবির মহরত অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন ভিলেন থেকে নায়ক বনে যাওয়া ডিপজল। বিকালে সাভারে অবস্থিত ডিপজলের নিজস্ব অমি বনি স্টুডিওতে ‘ভালোবাসি কতো বোঝাবো কেমনে’ নামের একটি ছবির মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

গত ১২ তারিখ থেকে শুরু হয়েছে এই ছবির মহরত। ছবিটি পরিচালনা করছেন এ কিউ খোকন। প্রযোজনা করছে গোল্ডেন ফিল্মস। ছবির বিকেলের ওই মহরতে সভাপতিত্ব করবেন গোল্ডেন ফিল্মসের চেয়ারম্যান কে এম মনিরুজ্জামান। প্রধান অতিথি হিসেবে থাকবেন কুয়েতের রাষ্ট্রদূত আদিল হাসান।

এ ব্যাপারে পরিচালক খোকন বলেন, ‘আমরা ১২ তারিখ থেকে ছবির শুটিং শুরু করেছি। টানা ২৪ তারিখ পর্যন্ত শুটিং করব। বুহস্পতিবার বিকাল ৫টায় সবাইকে নিয়ে ছবির মহরত করব।’

ছবির পাত্রপাত্রী সম্পর্কে পরিচালক বলেন, ‘এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন জয় চৌধুরী ও রোমানা নীড়। বৃহস্পতিবার মহরতের সময় সবাইকে পরিচয় করিয়ে দেয়া হবে।’

নাম শুনেই বোঝা যায় এটি প্রেমের ছবি। তবে শুধু প্রেম নয়, আসলে রোমান্টিক অ্যাকশন গল্প নিয়ে ছবিটি নির্মাণ করছি। তাছাড়া প্রেমের কথা যদি বলি, আমার মনে হয় একটি নির্দিষ্ট বয়সে সবাই প্রেমে পড়েন, আবার সবার প্রেমের গল্পই আলাদা। গৎবাঁধা কোনো গল্প নিয়ে ছবিটি নির্মাণ করছি না। আমার এই ছবিতেও আমি এমন নতুন একটি প্রেমের গল্প উপস্থাপন করব। প্রেমের গল্পেও ভেরিয়েশন থাকতে পারে। আমি সেটিই করে দেখাব, সাথে উঠে আসবে সমাজ ও জীবনের গল্প।’ বলছিলেন পরিচালক এ কিউ খোকন।

ছবিতে জয় চৌধুরী, রোমানা নীড় ছাড়াও অভিনয় করছেন শিমুল খান, টাইগার রবি, সাদেক বাচ্চু, সাংকো পাঞ্জা, খালেদা আখতার কল্পনা, রেবেকা, আনোয়ার সিরাজী, আমির সিরাজী প্রমুখ।

ঢাকাটাইমস/১৬নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :