সোনারগাঁয়ে ভুয়া ডাক্তার ও ছয় ফার্মেসিকে জরিমানা

নারায়ণগঞ্জ প্রতিনিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৭, ২০:০৮

জেলার সোনারগাঁয়ে এক ভুয়া ডাক্তারকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও ছয়টি ওষুধ ফার্মেসিকে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় নিষিদ্ধ ও মেয়াদ উর্ত্তীণ ওষুধ বিক্রির অপরাধে ৬টি ফার্মেসি ও এক ভুয়া ডাক্তারকে মোট ৫৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

দুপুরে সোনারগাঁও উপজেলা সরকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমনের নেতৃত্বে এ আদালত পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার ওষুধ তদারক কর্মকর্তা ফখরুল ইসলাম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন জানান, সরকারি আইন অমান্য করে নিষিদ্ধ ও মেয়াদ উর্ত্তীণ ওষুধ বিক্রি করার অপরাধে মোগরাপাড়া চৌরাস্তার এলাকার ভূঁইয়া ফার্মেসিকে ১০ হাজার, বাবার দোয়া ফার্মেসিকে ৫ হাজার টাকা, ভাই ভাই ফার্মেসিকে ১ হাজার টাকা, অভি ফার্মেসিকে ১ হাজার টাকা, হুমাইয়া ফার্মেসিকে ১ হাজার টাকা ও জামান মেডিসিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় জামান ফার্মেসি থেকে জানে আলম নামের এক ভুয়া ডাক্তারকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে ৩০ হাজার টাকা অর্থদ- করে ছেড়ে দেওয়া হয়। এসময় সরকার নিষিদ্ধ কয়েকটি কোম্পানির কিছু ওষুধ জব্দ করা হয়। তিনি আরো জানান, ফার্মেসির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :