টি-১০ লিগে প্রথমদিন যেমন রান এলো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৭, ১০:১৫

টি-১০ ক্রিকেট নাম শুনে আর কারও বুঝতে বাকি নেই নেই চার-ছক্কার ধুমধাড়াক্কা দেখার জন্যই এই টুর্নামেন্টের আয়োজন। তারপর আরেকটি বিষয় হচ্ছে কম সময়ের মধ্যে খেলা শেষ হয়। সারাদিন ধরে আর ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হয় না ভক্তদের। সর্বোচ্চ ৯০ মিনিটেই খেলা শেষ।

গতকাল শারজায় টি-১০ লিগের উদ্বোধনী দিনে ঠিক তেমনটিই দেখা গেছে। মাঠে দর্শক হয়েছে প্রচুর। রানও এসেছে অনেক। প্রথম ম্যাচে আগে ব্যাট করে বেঙ্গল টাইগার্স করে এক উইকেট হারিয়ে ৮৬ রান। পরে কেরালা কিংস ব্যাট করতে নেমে ৮ ওভারে দুই উইকেট হারিয়ে জয় পায়। কেরালা কিংসের ওপেনার ২৭ বল খেলে ৬৬ রান করে অপরাজিত থাকেন। এই রান করার পথে তিনি ১০টি চার ও তিনটি ছক্কা হাঁকান।

দ্বিতীয় ম্যাচে মারাঠা অ্যারাবিয়ান্সের বিপক্ষে পাখতুনস জয় পায় ২৫ রানে। এই ম্যাচে পাখতুনস প্রথমে ব্যাট করে চার উইকেটে ১২৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে ২২ বল খেলে তিনটি চার ও তিনটি ছক্কায় ৪৫ রান করে অপরাজিত থাকেন ফখর জামান। ২৩ বল খেলে তিনটি চার ও চারটি ছক্কায় ৪৪ রান করেন লিয়াম ডসন।

পরে ব্যাট করে সাত উইকেট হারিয়ে ৯৬ রান করে মারাঠা অ্যারাবিয়ান্স। দলের পক্ষে ২৬ বল খেলে পাঁচটি চার ও চারটি ছক্কায় ৫৭ রান করে অপরাজিত থাকেন আলেক্স হেলস। টুর্নামেন্টে আজ অনুষ্ঠিত হবে চারটি ম্যাচ।

(ঢাকাটাইমস/১৫ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :